ভিডিও

গোপালগঞ্জে মা-বাবার পাশেই শায়িত হলেন খালিদ

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০২:৪৬ দুপুর
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ০২:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নিজ জন্মস্থান গোপালগঞ্জেই হচ্ছে সংগীতশিল্পী খালিদের দাফন। সোমবার রাতে গ্রীন রোড জামে মসজিদে জানাজা শেষে তার লাশ গোপালগঞ্জ নিয়ে যাওয়া হয়েছে। সেখানে বাদ জোহর গোপালগঞ্জ কোট মসজিদে জানাজা শেষে গেটপাড়া পৌর কবরস্থানে বাবা-মায়ের পাশে তাকে সমাহিত করা হয়। 

এর আগে গতকাল রাত ৩টায় ঢাকা থেকে গোপালগঞ্জের শহরের ইসহাক কমপ্লেক্সে তার মরদহ আনা হয়। রাত থেকেই বাড়িতে স্বজন, বন্ধু–বান্ধব ও সহপাঠীরা ভিড় করতে থাকেন। চাইম ব্যান্ডের ভোকালিস্ট ও জনপ্রিয় সংগীতশিল্পী খালিদ সোমবার সন্ধ্যার পর হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৮ বছর। 

গোপালগঞ্জে জন্ম নেওয়া এই শিল্পী ১৯৮১ সাল থেকে গানের জগতে যাত্রা শুরু করেন। ১৯৮৩ সাল থেকে ‘চাইম’ ব্যান্ডে যোগ দেন। একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়েই খ্যাতি পান খালিদ। ‘সরলতার প্রতিমা’, ‘যতটা মেঘ হলে বৃষ্টি নামে’, ‘কোনো কারণেই ফেরানো গেল না তাকে’, ‘হয়নি যাবারও বেলা’, ‘যদি হিমালয় হয়ে দুঃখ আসে’, ‘তুমি নেই তাই’ এরকম অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী খালিদ। যার গান একসময় পাড়া-মহল্লার বিভিন্ন শ্রোতাদের মুখে মুখে থাকত, বাজত বিপণি বিতানসহ বিভিন্ন দোকানে। যাকে আশির দশকে মানুষ চিনত ‘চাইম’ ব্যান্ডের খালিদ নামে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS