ভিডিও

গানে গানে ‘রাজকুমার’র রাজকীয় যাত্রা শুরু

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৩:৪২ দুপুর
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ১২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন ঃ গেলো বছরের ১০ ডিসেম্বর বঙ্গভবন থেকে আরশাদ আদনান প্রযোজিত হিমেল আশরাফ পরিচালিত শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমার রাজকীয় অভিষেক হয়। আর এরপর শুটিং শেষে আগামী ঈদ উল ফিতরে মুক্তির প্রতীক্ষায় থাকা ‘রাজকুমার’ সিনেমার রাজকীয় যাত্রা শুরু হলো গত ২৮ মার্চ সন্ধ্যা ৭টায় বাংলাদেশের সিনেমার সুপারস্টার শাকিব খানের জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমারই টাইটেল সং ‘রাজকুমার’ প্রকাশের মধ্যদিয়ে।

আসিফ ইসবালের লেখা আকাশ সেন’র সুর সঙ্গীতে বালাম ও কোনালের গাওয়া গানটি মুহুর্তের মধ্যেই সারা বাংলাদেশ’সহ বিশ^ব্যাপী বাংলা ভাষাভাষী শ্রোতা দর্শকের মধ্যে ছড়িয়ে পড়ে এবং এই গানের প্রতি তাদের ভালোলাগা প্রকাশ পেতে শুরু করে। আরশাদ আদনান প্রযোজিত সর্বশেষ সিনেমা ‘প্রিয়তমা’র ‘ও প্রিয়তমা’ গানটি বাংলাদেশের সিনেমার মাইলফলক এক গান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি ফেসবুক পেজ-এ ২০ লাখেরও বেশি ভিউয়ার্স গানটি উপভোগ করেছেন। গানটি ভার্সেটাইল মিডিয়া’ ইউটিউব চ্যানেলেও প্রকাশিত হয়েছে।

যেভাবে ‘রাজকুমার’ গানের প্রতিও শ্রোতা দর্শকের ভালোলাগা বাড়ছে তাতে আশা করা যায় ‘রাজকুমার’ গানটিও শ্রোতা দর্শকের কাছে ভালোলাগায় রূপান্তরিত হয়ে আরো এক মাইলফলক গানে রূপ নিবে। সিনেমাটির প্রথম প্রকাশিত গানই সবাইকে মুগ্ধ করেছে। মুগ্ধ করেছেন বিশেষত গানের কথা, সুর, বালাম কোনালের কন্ঠের জাদু এবং বিশেষত শাকিব খানের ফ্যাশনেবল-নায়কোচিত উপস্থিতি। সিনেমাতে শাকিব খানের বিপরীতে আছেন কোর্টনি কফি। গানটি প্রসঙ্গে আরশাদ আদনান বলেন,‘ এই গানের কথা ও সুর যেদিন আমি প্রথম শুনি, আমার কাছে সেদিনই মনে হয়েছিলো যে এই গান শ্রোতা দর্শকের ভালোলাগবে। হলোও কিন্তু ঠিক তাই। মাত্রতো মাঝে একটা দিন অতিবাহিত হলো।

আমার বিশ^াস সময় যতো যাবে এই গানের প্রতি শ্রোতা দর্শকের ভালোলাগা আরো বাড়তে থাকবে। বিশ^ব্যাপীই ছড়িয়ে যাবে এই গান। সকল শ্রোতা দর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। র্দশকের কাছে বিশেষ অনুরোধ থাকবে রাজকুমার মুক্তি পেলে হলে হলে স-পরিবারে গিয়ে রাজকুমার উপভোগ করবেন। এই সিনেমার গল্প, শিল্পীদের অভিনয়, লোকেশন, গান সর্বোপরি পুরো সিনেমাই দর্শকের কাছে ভালোলাগবে।’

‘রাজকুমার’ গানের সাড়া পাওয়া প্রসঙ্গে কোনাল বলেন,‘ শুরুতেই মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা প্রকাশ করছি গানটি শ্রোতা দর্শকের ভালোলাগায় পরিণত হবার জন্য। মাত্রতো কিছুটা সময় পার হলো, তাতেই যে অভূতপূর্ব সাড়া পাচ্ছি, তাতে মুগ্ধ আমি। আর আমি সবসময়ই সহজ সরল কথার মনের মতো সুরের গান গাইতে স্বাচ্ছন্দ্যবোধ করি। কারণ তাতে শ্রোতা দর্শক গানের সাথে সহজেই রিলেট হতে পারেন, গানটিও শ্রোতাপ্রিয় হয়ে উঠে। প্রিয়তমা’র পর রাজকুমার-দুটো গানের সাথেই নিজের সম্পৃক্ততা, এটা সত্যিই অনেক ভালোলাগার। ধন্যবাদ আরশাদ আদনান ভাই’সহ রাজকুমারের পুরো টিমকে।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS