ভিডিও

ডিপজলের লিগ্যাল নোটিশ নিয়ে মুখ খুললেন অঞ্জনা

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ১২:৪৩ দুপুর
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০৩:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ঈদের কয়েকদিন পরই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারের নির্বাচনে দুটি প্যানেল অংশ নিচ্ছে। একটি মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজলের এবং অন্যটি নায়িকা নিপুণ ও মাহমুদ কলির। এর মধ্যে নিপুণের প্যানেল থেকে নির্বাচনে প্রার্থী হচ্ছেন একসময়ের জনপ্রিয় নায়িকা অঞ্জনা।

নির্বাচনি প্রচারণা নিয়ে যখন সবাই ব্যস্ত সময় পার করছেন, তখনই আলোচনায় উঠে আসে অঞ্জনাকে ডিপজলের লিগ্যাল নোটিশ পাঠানোর খবর। ধারের টাকা পরিশোধ করতে না পারার জন্য এ অভিনেত্রীকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন ডিপজল। বিষয়টি অবশ্য সংবাদমাধ্যমের কাছে স্বীকার করেছেন অঞ্জনা।

এ ব্যাপারে অঞ্জনা বলেন, এ ব্যাপারে আমার কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া নেই। আমি বলব এটি শুধুই ভুল বোঝাবুঝি ছাড়া কিছু নয়। আসলে ডিপজল ভাই তো না, তার লোকদের সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে। এটা কোনো ইস্যু না। ডিপজল ভাই তো আমাদেরই ভাই।

এর আগে জানা যায়, গত বছর ডিপজলের কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ধার হিসেবে নেন অঞ্জনা। এ টাকা ছয় মাসের মধ্যে পরিশোধ করার কথা ছিল। কিন্তু ছয় মাস পার হলেও সেই টাকা ফেরত দিতে পারেননি। পরে টাকা ফেরত চাইলে এ বছরের ২২ ফেব্রুয়ারি অভিনেতাকে ডাচ বাংলা ব্যাংকের একটি চেক দেন অঞ্জনা। এরপর ২৫ ফেব্রুয়ারি অভিনেত্রীর ব্যাংক অ্যাকাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় ডিসঅনার হয় চেকটি। এ কারণেই গত ২৩ মার্চ পাওনা টাকা পরিশোধের জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। নোটিশ পাওয়ার পর এক মাসের মধ্যে পুরো অর্থ ফেরত দেয়ার জন্য অনুরোধ করা হয় অঞ্জনাকে। তা না হলে এ চিত্রনায়িকার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS