ভিডিও

ঢাকার ইফতারে মুগ্ধ পরমব্রত-পিয়া

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০১:১৯ দুপুর
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সংগীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রীকে বিয়ে করে আলোচনায় তিনি। বাংলাদেশ ভীষণ প্রিয় তার। এবার সমাজকর্মী স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে ঢাকায় ঘুরে গেছেন পরমব্রত। তবে স্ত্রীর বন্ধুদের আমন্ত্রণেই এসেছেন বাংলাদেশ। রমজানে এসে দারুণ অভিজ্ঞতার কথা জানিয়েছেন তারকা দম্পতি।

রমজানে রাজধানীজুড়ে ইফতারের বাহারি সমাহার উপভোগ করেছেন তারা। তাইতো টেবিল ভরা ইফতারের ছবিও ফেসবুকে শেয়ার করেছেন পিয়া। ঢাকার ইফতারে মুগ্ধ হয়েছেন পরমব্রত। এখানকার বন্ধুদের বাড়িতে জমিয়ে ইফতার করেছেন টালিউডের জনপ্রিয় এই দম্পতি। ইফতারের সেই ছবিতে দেখা গেছে, টেবিলে অসংখ্য পদের খাবার সাজানো। তার মধ্যে রয়েছে, চিকেন, মাটন থেকে শুরু করে নানা রকমের মিষ্টান্ন, ফল, শরবত সবকিছুই ছিল টেবিলজুড়ে। ইফতারের ছবি প্রকাশ করে বাংলাদেশি বন্ধুদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। একইসঙ্গে লিখেছেন, এমন এক ইফতার যেটা আর আগে কখনো করেননি।

সবাইকে অবাক করে দিয়ে গত বছরের ২৭ নভেম্বর বিয়ে করেন পরমব্রত-পিয়া। সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বিচ্ছেদের পর পরমব্রতকে মন দেন পিয়া। তবে সম্প্রতি অনুপম রায়ও এক গায়িকা বিয়ে করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS