ভিডিও

জেলজীবনের অভিজ্ঞতা লিখে রেখেছেন পরীমণি

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০৩:২৭ দুপুর
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০৩:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : স্পষ্টভাষী চিত্রনায়িকা পরীমণি। সোশ্যাল মিডিয়ার মতো ওপেন প্ল্যাটফর্মে নিজের ক্যারিয়ারের বাইরে সরাসরি ব্যক্তি জীবনের কলহ নিয়েও কথা বলতে সংকোচিত বোধ করেন না। এ কারণে প্রায় সময়ই শিরোনামে জায়গা করে নেন পরীমণি।

বর্তমানে এই নায়িকা পশ্চিমবঙ্গের টালিউড ইন্ডাস্ট্রিতে ‘ফেলুবক্সী’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এই ব্যস্ততার মধ্য থেকেও ফেসবুকে বিতর্কিত মন্তব্য আর ব্যক্তিজীবন নিয়ে কথা বলছেন। এবার সামনে এলো তার নতুন এক সাক্ষাৎকার। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন পরীমণি। এ সময় ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে কথা বলেন। আলোচনায় অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়, প্রেমে বিশ্বাস আছে কিনা। জবাবে তিনি বলেন, না। আমার প্রেম এখন লকড হয়ে গেছে। একমাত্র ছেলে পূর্ণকে নিয়েই এখন আমার সব প্রেম। ওর ডায়াপার থেকে সবকিছুর সঙ্গে প্রেমে জড়িয়ে আছি আমি।

এছাড়া দীর্ঘ আলাপচারিতায় অভিনেত্রীর জেলজীবনের প্রসঙ্গ উঠে আসে। এসময় নায়িকা বলেন-২৭ দিন আমি জেলে ছিলাম। সেই অভিজ্ঞতা লিখে রেখেছি। ছেলে বড় হলে তখন পড়বে। পরী জেলে গেল, এটা সবাই জানেন। আর মামলাটা যে খারিজ হলো, সেটা জানেন না অনেকেই। মানে এ ব্যাপারে কোথাও প্রচার হতে দেখলাম না। এছাড়া ছেলের সত্যিকার নামের বিষয়টিও খোলাসা করেন তিনি। বলেন, রাজ আর আমার ডিভোর্সের কথা চলছিল, ওই সময় থেকেই বাসায় ছেলেকে রাজ্য বলে ডাকে না কেউ। নানাভাইয়ের দেওয়া পূর্ণ নামেই এখন ডাকে। কাগজ-কলমে নাম শাহীন মুহম্মদ পূর্ণ। তবে আমি ডাকি পদ্মফুল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS