ভিডিও

দীপিকা-রণবীরের ঘরে আসছে ছেলে না মেয়ে?

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০১:৪১ দুপুর
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ০১:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বিয়ের পাঁচ বছর পর বাবা-মা হতে যাচ্ছেন বলিউডের তারকা জুটি দীপিকা-রণবীর। চলতি বছরের সেপ্টেম্বরে তাদের ঘরে আসছে নতুন অতিথি। জানা গেছে, অন্তঃসত্ত্বা পর্যায়ের দ্বিতীয় পর্বে পা দিয়েছেন অভিনেত্রী। যদিও দীপিকাকে দেখে সেটি বোঝার উপায় নেই। 

এদিকে অনেকে বলতে শুরু করেছেন, হয়তো সারোগেসির সাহায্য নিচ্ছেন এ দম্পতি। যদিও এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি তারা। তবে পুত্র চাই না কন্যা, সেই প্রসঙ্গে নিজের মনের ইচ্ছের কথা জানালেন রণবীর সিং। দীপিকা-রণবীর দু’জনেই বাচ্চাদের ভালবাসেন। সন্তানের তো নামও ঠিক করে রেখেছেন রণবীর। ছেলে হলে নাকি নাম রাখবেন শৌর্যবীর সিংহ। এক সাক্ষাৎকারে নিজেই সে কথা বলেছিলেন। যদিও একটা সময়ে রণবীর জানিয়েছিলেন তার কন্যাসন্তান চাই। একেবারে দীপিকার মতো দেখতে হবে যাকে। 

সম্প্রতি অভিনেতাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি। দীপিকা মা হচ্ছেন খবর প্রকাশ্যে আসার পর থেকেই বরাবরই স্ত্রীকে আগলে রাখতে দেখা গেছে অভিনেতাকে। অনন্ত অ্যাম্বানির প্রাক্-বিবাহ অনুষ্ঠান হোক, কিংবা বিমানবন্দরে ছাড়তে আসা— দীপিকাকে সব সময় আগলে রাখতে দেখা যায় রণবীরকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS