ভিডিও

তৌহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্কের গুঞ্জনে যা বললেন দীঘি

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৩:৫৫ দুপুর
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ০৩:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : প্রার্থনা ফারদিন দীঘিকে নিয়ে বছরজুড়েই চলে আলোচনা। ঈদে দীঘির সিনেমা মুক্তি না পেলেও আলোচনা চলছে এই অভিনেত্রীকে নিয়ে। এই আলোচনার কারণ তার প্রেমের গুঞ্জন।

ঈদের বিশেষ আয়োজনের অংশ হিসেবে পর্দার তারকাদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠান প্রচার করছে টেলিভিশন চ্যানেলগুলো। বিভিন্ন তারকারা হাজির হচ্ছেন এই সব অনুষ্ঠানে। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলে হাজির হয়েছিলেন দীঘি। অভিনয়ের পাশাপাশি ব্যক্তি জীবনের নানান প্রশ্নের জবাব দিয়েছেন তিনি। বিশেষ করে নিজের প্রেমের বিষয়টি স্পষ্ট করেই বলেছেন এই অভিনেত্রী।  জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেমের গুঞ্জনের নিয়ে দীঘি বলেন, ‘সম্পূর্ণ মিথ্যা। এটা কেবল আমার কথা নয় এই বিষয়টা তৌহিদ আফ্রিদি নিজেও বলবে। সে শুধুই আমার বন্ধু।’

দীঘি শিশুশিল্পী হিসেবে কাজ শুরু করেছিলেন। বর্তমানে সিনেমা এবং ওয়েব কন্টেন্ট নিয়েই ব্যস্ত আছেন এই অভিনেত্রী। তাই মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম প্রসঙ্গে দীঘি বলেন, আমার মনে হয় মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম—স্ক্রিনটাতেই শুধু পার্থক্য। এছাড়া আর কোনো পরিবর্তন দেখছি না। দুই ধারাতেই একই পরিশ্রম দিচ্ছি। গল্পও সে রকমই হচ্ছে। আর এটা বলা দরকার যে ওটিটির গল্প অনেক বেশি স্ট্রং হচ্ছে। দুই জায়গাতেই খুব ভালো কাজ হচ্ছে। ওটিটিতে সিনেমা মুক্তির প্রসঙ্গে টেনে অভিনেত্রী বলেন, একটা সময় হলে চলার পর ‘প্রিয়তমা’ থেকে সবগুলো ছবিই ওটিটিতে মুক্তি দেয়া হচ্ছে। তার মানে প্ল্যাটফর্ম ছাড়া কোনো পার্থক্য নেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS