ভিডিও

‘এবার নারীকেন্দ্রিক ছবির দিকে ঝুঁকবেন নির্মাতারা’

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : চলতি বছর কৃতি শ্যানন অভিনীত দুটি ছবিই হিট। বছরের শুরুতে শহীদ কাপুরের সঙ্গে তার ছবি ‘তেরে বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’ বক্স অফিসে সাফল্যে পেয়েছে। কৃতি অভিনীত আরেকটি ছবি ‘ক্রু’ এখনো বক্স অফিসে টিকে আছে। ছবিটিতে তার সঙ্গে আছেন টাবু ও কারিনা কাপুর খান। 

নারীকেন্দ্রিক ছবিটি অনেক আগেই বক্স অফিসে ১০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। ‘ক্রু’র ব্যবসা দেখে দারুণ খুশি কৃতি। তার মতে, এবার নারীকেন্দ্রিক ছবির দিকে ঝুঁকবেন নির্মাতারা। সম্প্রতি এক বিবৃতিতে কৃতি ‘ক্রু’ ছবির সাফল্য প্রসঙ্গে বলেছেন, ‘অনেক নির্মাতা মনে করেন, দর্শক নারীকেন্দ্রিক ছবি দেখতে বেশি আগ্রহী নন। কোনো ছবির প্রধান চরিত্রে যদি পুরুষ অভিনেতা না থাকে, তাহলে সেই ছবি নাকি দর্শককে টানতে পারবে না।

দীর্ঘ সময় পর্যন্ত নির্মাতারা নারীকেন্দ্রিক ছবি করার ঝুঁকি নিতেন না। তারা ভাবতেন, নারীকেন্দ্রিক সিনেমা বানালে বিনিয়োগ ফেরত আসবে না। এ ছবি দিয়ে বদল শুরু হবে। আশা করি, ধীরে ধীরে নির্মাতারা এবার নারীকেন্দ্রিক ছবি করতে এগিয়ে আসবেন।’ কৃতির মতে, সব ছবির ক্ষেত্রে গল্প ভালো হওয়া প্রয়োজন। তার ভাষ্যে, ‘কনটেন্ট যদি শক্তিশালী হয়, তাহলে নারীকেন্দ্রিক ছবিও ভালো ব্যবসা করবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS