ভিডিও

সুখবর দিলেন বিপাশা বসু!

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ০৩:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু ভালোবেসে বিয়ে করেন করণ সিং গ্রোভারকে। অনেকেই ভেবেছিলেন তাদের সংসার এক বছরের বেশি টিকবেই না। সে গুঞ্জন মিথ্যে করে দীর্ঘ ৮ বছর সংসার করছেন তারা। সংসারে আছে দেবী নামের ছোট্ট এক মেয়ে। এবার তার সঙ্গী আনতেই আবারও মা হতে চলেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে জীবনের এ সুখের খবর ভক্তদের সঙ্গে নিজেই শেয়ার করেছেন এ বাঙালি ললনা। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, খুব শিগগিরই  বিপাশা-করণের সংসারে দ্বিতীয়বার আগমন হতে যাচ্ছে নতুন সদস্যের।

ভূষণ পাটেলের ভূতের সিনেমা ‘অ্যালোন’-এর সেটে একসঙ্গে কাজ করতে গিয়ে সখ্য, বন্ধুত্ব অতঃপর প্রেমের সম্পর্কে গড়ে উঠলে ২০১৬ সালের ৩০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। অনেকেই ভেবেছিলেন, এ বিয়ে এক বছরও টিকবে না। তবে নিন্দুকের মুখে ছাই দিয়ে এক মেয়ে নিয়ে দীর্ঘ ৮ বছর একসঙ্গে রয়েছেন এই তারকা দম্পতি। এবার সেই সুখের তরীতে আরও এক নতুন অতিথির আগমন হচ্ছে। ইন্সটাগ্রাম পোস্টে সে সুখবর দিয়েই বিপাশা লেখেন,

কখনও একাকীত্ব অনুভব করতে না দেয়ায় তোমাকে ধন্যবাদ। প্রতিটি দিন খেয়াল রাখার জন্য ধন্যবাদ। দেবীর জন্মের পরও আমি তোমার প্রথম প্রায়োরিটি সেটার জন্যও ধন্যবাদ। আমাকে বোঝার জন্য ধন্যবাদ। তোমাকে ধন্যবাদ জানানোর তালিকার শেষ নেই।  তোমাকে পেয়ে ধন্য। তোমার মতো স্বামী পাওয়ার জন্য ভগবানের কাছে কৃতজ্ঞ। স্ত্রীর এমন আবেগী বার্তায় মন্তব্য করেন গ্রোভারও। লেখেন, ‘ওয়াও। আমার স্ত্রী হওয়ার জন্য তোমাকেও ধন্যবাদ।’

উল্লেখ্য, ২০০৮ সালে সহ-অভিনেত্রী শ্রদ্ধাকে বিয়ে করেছিলেন করণ, মাত্র ১০ মাস টিকেছিল সেই বিয়ে। এরপর টেলিভিশনের হার্টথ্রব নায়িকা জেনিফার উইংগেটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন করণ। তিন বছরের মাথায় ২০১৪ সালে সেই বিয়েও ভেঙে যায়। এরপর তৃতীয়বারের বিয়ের পিঁড়িতে বিপাশাকে বিয়ে করেন করণ। অন্যদিকে অভিনেতা দিনো মারিও ও জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে ব্রেকআপের পর করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। এরপরই প্রথমবার বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS