ভিডিও

উপস্থাপনায় নিয়মিত, ভালো স্ক্রিপ্ট পেলে অভিনয়ও করবেন...

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ১০:৪২ রাত
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ১০:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : ঐন্দ্রিলা, নাটকের প্রিয় মুখ। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাতেও অনবদ্য তিনি। তবে বিগত বেশ কয়েক বছর যাবত তিনি একটি বেসরকারী প্রতিষ্ঠানে ‘পার্টনারশিপ অ্যানালাইন্স ম্যানেজার’ হিসেবে কর্মরত আছেন তিনি। যে কারণে চাইলেও তিনি অভিনয়টা নিয়মিত করতে পারেন না। এরইমধ্যে বেশ কয়েকবছর আগে যখন তিনি চাকুরীতে যোগ দেননি, তখন টানা কয়েকটি ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলা। তবে চাকুরীতে যোগ দেবার পর সময় বের করা যেন একটু কঠিনই হয়ে গেছে তার জন্য। তবে উপস্থাপনাটা নিয়মিত করে যাচ্ছেন তিনি। গেলো ঈদেও তিনি মাছরাঙ্গা, এসএ টিভি’তে বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন। কয়েকবছর আগে মা দিবসের অনুষ্ঠানেরও উপস্থাপনা করেছেন তিনি। অভিনয়ে তিনি যেমন দর্শকের মন জয় করে নিয়েছেন, ঠিক তেমনি উপস্থাপনাতেও তিনি দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন।

বর্তমানে শুধু বাংলাভিশনে তার উপস্থাপনায় এবং সুব্রত দে’র প্রযোজনায় প্রচার হচ্ছে ‘আমাদের রান্নাঘর’ অনুষ্ঠানটি। বিগত তিন বছর যাবত তিনি এই অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। ঐন্দ্রিলা নিয়মিতই অভিনয়ের প্রস্তাব পান।

অভিনয় এবং উপস্থাপনা প্রসঙ্গে ঐন্দ্রিলা বলেন,‘ ওটিটি প্লাটফরম, টিভি নাটক কিংবা শর্ট ফিল্মে অভিনয়ের জন্য নিয়মিতই প্রস্তাব আসে। যখন স্ক্রিপ্ট চাই, স্ক্রিপ্টও পাঠান তারা। কিন্তু আমার মনের মতো হয়না বিধায় কাজ করা হয়ে উঠছেনা। আবারা এটাও সত্যি যে সেসব কাজ ছেড়ে দিয়ে আমার মন খারাপও হয়না। বিজ্ঞাপনে কাজ করারও প্রস্তাব আসে। ব্যাটে বলে মিলে গেলেই বিজ্ঞাপনে কাজ করবো। সত্যি বলতে কী এখন তো বিগত বেশ কয়েকবছর যাবত আমি একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী করছি। সেখানেও নিয়ম মেনে চলতে হয়। অফিস মেইনটেইন করেই কিন্তু আমাকে অভিনয় বা উপস্থাপনা বা বিজ্ঞাপনে কাজ করার জন্য সময় বের করতে হয়। তবে যাই করিনা কেন নিজের কাছে আগে ভালো লাগতে হয়। পরে না হয় দর্শকের কথা ভাববো। নিজের ভালো লাগলেই সেই কাজটা করা যেতে পারে। ভালো না লাগলে নয়।’

ঐন্দ্রিলা সজলের বিপরীতে সর্বশেষ ‘প্রদীপ’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন। ছয় বছর আগে রুবেল হাসানের পরিচালনায় অপূর্ব’র বিপরীতে ‘বিলাভড’ নাটকে বিরতির পর অভিনয়ে ফিরে আলোচনায় এসেছিলেন ঐন্দ্রিলা। সেই সময় টানা বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন তিনি। যারমধ্যে ‘ফেইক লাভ’,‘ সাংসারিক ভালোবাসা’, ‘অপরাধী’ ‘আতঙ্ক’ বিশেষভাবে উল্লেখযোগ্য। ছোটবেলায় ঐন্দ্রিলা বাংলাদেশ টেলিভিশনে প্রথম উপস্থাপনা করেন ছোটদের অনুষ্ঠান ‘হাসি খুশি’র। এরপর থেকে বিভিন্ন বিশেষ অনুষ্ঠানের উপস্থাপনা করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS