ভিডিও

কোথায় হচ্ছে অনন্ত-রাধিকার বিয়ে-বাসর?

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৩:৩২ দুপুর
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ০৩:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : অনন্ত-রাধিকার প্রাক বিয়ের ঝলমলে অনুষ্ঠানের পর ঘনিয়ে আসছে তাদের বিয়ের দিনক্ষণ। এটা নিয়ে তোড়জোড় শুরু হয়ে গেছে আম্বানি পরিবারে। বিশ্বের মানুষকে অবাক করে নীতা-মুকেশ তাদের ছেলের জন্য জামনগরকে তৈরি করেছিলেন স্বপ্নের শহরে। এবার পালা বিয়ের দিনের চমক তৈরির। 

কয়েকমাস পরেই বসবে অনন্ত-রাধিকার বিয়ের আসর। সাতপাকে বাঁধা পড়বেন রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানি। জল্পনা চলছে কোথায় হতে যাচ্ছে আলোচিত এই বিয়ের আসর? আগামী ১২ জুলাই চার হাত এক হবে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। অনেকেই ধারণা করছেন লন্ডন, আবার কেউ বলছেন দুবাই। আবার কেউ বলছেন দেশের বাইরে নয়; বিয়ের আসর বসবে নিজ শহর মুম্বাইতে। তবে এখনও এই বিষয়ে কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

এর আগে ইন্ডিয়া টুডের একটি রিপোর্টে খবর আসে, রাধিকা এবং অনন্তের বিয়ে লন্ডনের স্টক পার্ক এস্টেটে হবে। সেই বিয়ের আয়োজনরে সবটাই নাকি দেখছেন নীতা আম্বানির মা। জানানো হয়েছিল, তাদের বিয়ের আমন্ত্রণ পত্র নাকি এরই মধ্যে বলিউড তারকাদের পৌঁছে গেছে। লন্ডনে বিয়ে হবে তাদের। শোনা যাচ্ছে, বিয়ের বিভিন্ন অনুষ্ঠান হবে বিভিন্ন থিমের ওপর ভিত্তি করে। অনুমান করা হচ্ছে শাহরুখ খান, সালমান খান, গোটা বচ্চন পরিবার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, বিরাট কোহলি প্রমুখ উপস্থিত থাকবেন। সেই রিপোর্টে বিয়ে লন্ডনে হবে বলে জানানো হলেও, টাইমস নাওয়ের একটি রিপোর্টে আবার জানানো হয় সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আবু ধাবিতে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS