ভিডিও

মসজিদে আজান দিল সাইমন সাদিকের ছেলে

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ১১:৫৪ দুপুর
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ১১:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বাবা নায়ক সাইমন সাদিক। এবারের ঈদেও মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘মায়া’। দর্শকরা পছন্দ করেছেন সেই ছবি। তবে এই নায়ক অন্য অনেকের চেয়ে কিছুটা ব্যতিক্রম।

তিনি যেমন গ্রাম ভালোবাসেন, তেমনি নিয়মিত যাতায়াতও আছে তাঁর। কখনো কাদাপানিতে মাছ ধরছেন, কখনো গ্রামের বন্ধুতের সঙ্গে ঘুরে বেড়ানোর ছবি দিচ্ছেন ফেসবুকে।

এসব ছাড়াও প্রায়ই পরিবারসহ ছবি পোস্ট করে চমকে দেন। বিশেষ করে তাঁর দুই সন্তান সাইয়ান সাদিক ও সাইয়ার সাদিকের খুনসুটির সে ছবি দেখে মুগ্ধ হন তাঁর ভক্তরা।

তবে আজ বিকেলে পোস্ট করলেন বড় সন্তান সাইয়ান সাদিকের আজান দেওয়ার একটা ভিডিও। তাতে ভক্ত-অনুরাগীরা জানিয়েছেন শুভ কামনা।

সন্তানের আজান দেওয়ার ভিডিও দেওয়া প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, ‘ঢাকায় আমি লালমাটিয়াতে থাকি। সেখানে হাউজিং কমিউনিটি মসজিদে নিয়মিত যাতায়াত আছে আমার।

আমার বড় ছেলে সেখানে যায়। আরবি পড়ে। আজ সে প্রথমবার মসজিদে আসরের আজান দিয়েছে। বিষয়টি আমার জন্য আনন্দের। আমার সন্তানরা নিয়মিত পড়াশোনার পাশাপাশি ধর্মকর্মের চর্চা করছে।

 বাবা হিসেবে আমি গর্বিত।’ এদিকে নতুন সিনেমার কাজ শুরু করেছেন এই অভিনেতা। জানালেন খুব তাড়াতাড়ি নতুন সিনেমার খবর দেবেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS