ভিডিও

ঝংকার সিনেমা হলে যাচ্ছেন আদর ও পূজা

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ০২:৩৪ দুপুর
আপডেট: এপ্রিল ২৬, ২০২৪, ০২:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

কয়েকদিন আগেই খবরটি দেশজুড়ে ‘ভাইরাল’ হয়েছে। সিনেমার টিকিটের সঙ্গে মিলিছে বিরিয়ানি।

ঘটনাটি ঘটেছে বগুড়ার ধুনট উপজেলা সদরে ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে। তারা ১০০টাকার প্রতিটি টিকিটের সঙ্গে দর্শকের হাতে বিনামূল্যে এক প্যাকেট বিরিয়ানি তুলে দিচ্ছেন।

গত ২০ এপ্রিল দুপুর ১২টা থেকে দর্শকদের জন্য চালু হয়েছে এই বিশেষ ‘অফার’। 


১৯৮৪ সালে চালু হওয়া সিনেমা হলটি গত এক দশক বন্ধ ছিলো। নতুন করে চালু হওয়া উপলক্ষে অভিনব এই উদ্যোগ নিয়েছেন হলটির মালিক ইশা খা।

২০ এপ্রিল থেকে হলটিতে চলছে চলচ্চিত্র তারকা আদর আজাদ-পূজা চেরি অভিনীত ও কামরুজ্জামান রোমান পরিচালিত ঈদের সিনেমা 'লিপস্টিক'।


টিকিটের সঙ্গে বিরিয়ানি দেয়ার উদ্যোগের বিষয়টি কানে গেছে এই দুই তারকার। স্বাভাবিকভাবেই উচ্ছসিত তারা দুজনই। সেই উচ্ছাস আর ভালোলাগার বিষয়টি দর্শকদের সঙ্গে শেয়ার করতে আজ শুক্রবার ঝংকার সিনেমা হলে হাজির হচ্ছেন এই দুই তারকা এবং পরিচালকসহ সংশ্লিষ্টরা।


আদর আজাদ গণমাধ্যমকে জানান, ‘আজ আমরা বগুড়ার ধুনটে যাচ্ছি।

আজ সেখানে তিনটার শো তে উপস্থিত থাকবো। দর্শকদের সঙ্গে আড্ডা মারবো। তারপর বগুড়া হয়ে আজ রাতেই ঢাকায় ফিরবো।’


তিনি বলেন, ‘আমাদের যাওয়ার কথা শুনে ধুনটে সাজসাজ রব পড়েছে বলে হল মালিক জানিয়েছেন। গতকাল থেকেই অগ্রীম টিকিট নিচ্ছেন দর্শকেরা।

আর টিকিটের সঙ্গে বিরিয়ানির ব্যাপারটাও ব্যতিক্রম। এটার কারণে আলাদা করে সাড়া পড়েছে। আমরা আসলে হল মালিক ও দর্শকদের কৃতজ্ঞতা জানাতেই যাচ্ছি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS