ভিডিও

সহজেই জাহ্নবী কাপুরের সঙ্গে আলাপ ও খাওয়ার সুযোগ !

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ০২:৩১ দুপুর
আপডেট: মে ০৪, ২০২৪, ০৬:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সম্প্রতি শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর জানিয়েছেন, মায়ের কাছ থেকে উপহার পাওয়া চেন্নাইয়ের একটি বাড়িকে তিনি গেস্ট হাউস বানাতে চলেছেন। এতে খুব কম খরচেই শ্রীদেবী ভক্তরা থাকার সুযোগ পাবেন প্রিয় অভিনেত্রীর বাড়িতে। সেই সঙ্গে জাহ্নবীর সঙ্গেও সুযোগ হবে আলাপের।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের একটি প্রতিবেদন থেকে জানা যায়, ২০১৮ সালে বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর আচমকা মৃত্যু হওয়ার পর থেকেই মায়ের স্মৃতিকে আকড়ে ধরেই বেঁচে আছেন বড় মেয়ে জাহ্নবী। যেকোনো অনুষ্ঠানেই শ্রীদেবীর পরা শাড়ি, গয়না এমনকি মোবাইল ফোনের ওয়াল পেপারে মায়ের ছবি রাখতে দেখা গেছে অভিনেত্রীকে। এবার মায়ের স্মৃতির স্মরণে বিশেষ একটি সিদ্ধান্ত নিয়েছেন জাহ্নবী। আমেরিকান হোসস্টে প্রতিষ্ঠান এআরবিএনবির সাহায্যে উপহার দেওয়া শ্রীদেবীর বাড়িটি গেস্ট হাউস বানাতে শুরু করেছেন জাহ্নবী। কাপুর পরিবারের ১১টি আইকনিক সম্পত্তির তালিকায় অন্তর্ভুক্ত থাকা এ প্রাসাদটিকে সাধারণ মানুষদের জন্য উন্মুক্ত করার ঘোষণাও দিয়েছেন তিনি।

জানা গেছে, এক রাতের প্যাকেজে বাংলাদেশি মুদ্রায় মাত্র ৩২ হাজার টাকা খরচ করলেই সাধারণ মানুষ থাকতে পারবেন শ্রীদেবীর এ বাড়িতে। আর এ বাড়িতে আমন্ত্রিত সব অতিথিরাই পাবেন জাহ্নবী কাপুরের সঙ্গে আলাপ ও একসঙ্গে বসে খাওয়ার সুযোগ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS