ভিডিও

নতুন প্রেমিকের সাথে সারা !

প্রকাশিত: মে ০৫, ২০২৪, ০৩:১৯ দুপুর
আপডেট: মে ০৫, ২০২৪, ০৩:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেমের সম্পর্ক ফিকে হওয়ার আগেই সারাকে ঘিরে উঠে এলো নতুন গুঞ্জন। এবার এ অভিনেত্রীর নাম জড়িয়েছে বীর পাহাড়িয়ার সঙ্গে। তারা একসঙ্গে লন্ডনের আনাচে-কানাচে চষে বেড়াচ্ছেন। টেমস নদীর ধারে একান্তে সময় কাটাতেও দেখা গেছে তাদের। সেই ঘনিষ্ঠ মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে অনুরাগীদের ক্যামেরায়। বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ক’দিন আগে বন্ধুদের সঙ্গে লন্ডনে ঘুরতে গেছেন সারা। এই সফরেই বন্ধুদের পাশাপাশি বীরের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা গেছে তাকে। এ নিয়ে নতুন করে শুরু হয়েছে প্রেমের গুঞ্জন। যদিও বীরকে তার পুরোনো বন্ধু বলেই দাবি করছেন। কিন্তু নেটিজেনরা বলছেন ভিন্ন কথা। তাদের দাবি, বীরের সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে সারার।

২০১৯ সালে মুম্বাই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাক্ষাৎকারের প্রসঙ্গও টেনে এনেছেন নেটিজেনরা। সেখানেএই অভিনেত্রী বীর পাহাড়িয়ার সঙ্গে ডেটিংয়ের কথা নিশ্চিত করেছিলেন। বলেছিলেন, ‘বীর ছাড়া আমার জীবনে আর কোনো বয়ফ্রেন্ড নেই।’ কিন্তু এমন স্বীকারোক্তির পরও পরবর্তী সময়ে তাদের কোথাও আর একসঙ্গে দেখা যায়নি। কানাঘুষা ছিল, মিস ইউনিভার্স হারনাজ কৌর সান্ধুর সঙ্গে বীর নতুন সম্পর্কে জড়িয়েছেন। সে কারণেই সারা দূরে সরে গেছেন। আগের সেই প্রেমই নতুন করে জেগে উঠেছে লন্ডন সফরে গিয়ে। আর ভাঙা সম্পর্ক নতুন করে জোড়া লাগাতে সহযোগিতা করেছেন সারার বান্ধবী বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। কারণ, বীরের বড় ভাই শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবীমন দেওয়া-নেওয়ার পর্বও সেরে ফেলেছেন বহু আগেই। এজন্য চাইছেন তার বন্ধবীকেও একই পরিবারের সদস্যদের সঙ্গে আলাদাভাবে পরিচয় করিয়ে দিতে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS