ভিডিও

নতুন ধারাবাহিক নিয়ে মোশাররফ করিম

প্রকাশিত: মে ০৫, ২০২৪, ০৫:০৭ বিকাল
আপডেট: মে ০৫, ২০২৪, ০৫:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : আজ থেকে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে শুরু হচ্ছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ঘরের শত্রু বিভীষণ’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু।
এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, এনিলা তানজুম, সাজু খাদেম, ঊর্মিলা শ্রাবন্তী কর, আল মনসুর, সুজাত শিমুল, জয়রাজ, মিলন ভট্টাচার্য, রিমি করিম, রোবেনা রেজা জুঁই, শহীদুল্লাহ সবুজ, মিলি মুন্সি, উজ্জ্বল মাহমুদ, আমানুল হক হেলাল প্রমুখ। নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে।

ইকবাল হোসেন ভূঁইয়া ঢাকার প্রভাবশালী একজন ব্যবসায়ী। পাশাপাশি গ্রামের রাজনীতির সঙ্গেও সম্পৃক্ত। ইদানীং সে রাজনীতি নিয়ে খুব সিরিয়াস। এলাকায় নির্বাচন করবে বলে প্রতি শুক্রবার গ্রামে যান। এলাকার মানুষের সঙ্গে যোগাযোগ রক্ষা করে তাদের সাহায্য-সহযোগিতা করেন। তার তিন ছেলে, দুই মেয়ে, বৃদ্ধ মা ও স্ত্রী রয়েছে। বড় ছেলে শাহনেওয়াজ তিন বছর ধরে পাগল। চিকিৎসা হয়েছে কিন্তু তেমন উন্নতি হয়নি। এমএ পাস নেওয়াজের পাগল হওয়ার পেছনে বড় কারণও আছে। মেজো ছেলে খায়রুল ভূঁইয়া বাবার সঙ্গে থেকে ব্যবসা দেখে। সে খুবই ধুরন্ধর টাইপের ছেলে। সে গোপনে এক মেয়েকে ভালোবাসে। কিন্তু বড়ভাই বিয়ে করছে না দেখে সেও বিয়ে করতে পারছে না। এভাবেই এগিয়ে যায় গল্প।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা সাজিন আহমেদ বাবু বলেন, ‘নাটকটি কমেডি-স্যাটায়ার গল্পের। এতে আমি জীবনের গল্প বলতে চেয়েছি। একজন সৎ লোক অসৎ লোকদের জীবনে কী কী সমস্যার সৃষ্টি করতে পারে, তা দেখানো হয়েছে নাটকে। মোশাররফ করিমের দুর্দান্ত অভিনয়, গল্পের সুন্দর গাঁথুনিতে দর্শক একটি গোছালো কাজ পাবেন ধারাবাহিকে। আশা করছি, ধারাবাহিকটি সব শ্রেণির দর্শকের পছন্দ হবে।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS