ভিডিও

৭০ বছরে চতুর্থ স্ত্রী নিজের মেয়ের থেকেও ছোট!

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ০৫:৩৬ বিকাল
আপডেট: মে ০৬, ২০২৪, ০৫:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ৭০ বছরে চতুর্থ বিয়ে করে সবাইকে চমকে দিয়েছেন অভিনেতা কবির বেদী। তার চেয়েও বড় চমক তার স্ত্রী মেয়ের থেকেও বয়সে ছোট! 

১৯৬৯ সালে তিনি বিয়ে করেন প্রতিমা বেদীকে। তাদের দাম্পত্য ভেঙে যায় ১৯৭৪-এ। কথিত আছে, পারভিন বাবির সঙ্গে সম্পর্কই কবীর-প্রতিমার বিচ্ছেদের কারণ। যদিও, প্রতিমা নিজে বলেন, তাদের বিবাহ বিচ্ছেদের জন্য কোনো ভাবেই পারভিন বাবি দায়ী নন। কবীর-প্রতিমার মেয়ে পূজা বেদী বলিউডের চেনা মুখ। দম্পতির এক ছেলেও ছিলেন। সিদ্ধার্থ বেদী। ১৯৯৭ সালে তিনি বিদেশে আত্মহত্যা করেন মাত্র বাইশ বছর বয়সে। প্রতিমার পর কবীর ১৯৮০ সালে দ্বিতীয় বিয়ে করেন মার্কিন মডেল সুজান হাম্পফ্রে-কে। এই বিয়েও বেশিদিন টেকেনি। ভেঙে যায় ১৯৯০ সালে। কবীর-সুজানের ছেলে অ্যাডাম ইন্দো-মার্কিন বিনোদন দুনিয়ায় বেশ জনপ্রিয়। ১৯৯১ সালে লন্ডনে কবীরের সঙ্গে আলাপ নিক্কি মুলগাওকরের। বয়সে ২০ বছরের ছোট, রেডিও ও টেলিভিশনের সঞ্চালিকা নিক্কি-কে ১৯৯২ সালে বিয়ে করেন কবীর। ২০০৫ সালে ভেঙে যায় তাদের দাম্পত্য। ২০১৬ সালে, নিজের ৭০তম জন্মদিনের ঠিক দুদিন আগে তিনি বিয়ে করেন পরভিন দুসাঞ্জকে। কবীরের থেকে পারভিন বয়সে ছাব্বিশ বছরের ছোট। পারভিন দুসাঞ্জ কবীর বেদীর মেয়ে পূজা বেদীর থেকেও বয়সে ছোট।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS