ভিডিও

দর্শকের ধারাবাহিক মুগ্ধতা’য় উচ্ছ্বসিত মন্দিরা

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট: মে ০৬, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : বিশ্বাস ছিলো, তবে ঠিক এমনটাই হবে-এটা ভাবেননি। কিন্তু এমনটাই হচ্ছে বিধায় পরম আনন্দে, উচ্ছ্বাসে ভেসে বেড়াচ্ছেন। পরম আনন্দে স-পরিবারে কক্সবাজারের সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছেন ‘কাজল রেখা’খ্যাত নায়িকা মন্দিরা চক্রবর্ত্তী। প্রথম সিনেমাতেই বাজিমাত করে দিবেন এটা মন্দিরার আত্নবিশ্বাস ছিলো, কিন্তু ঠিক ঠিক তাই হলো বিধায় তার যেন নিজেরও বিশ্বাস হচ্ছিলোনা। প্রথম সিনেমাতে দর্শক তাকে এভাবে আপন করে নিবে, তার অভিনয়কে ভালোবেসে তাকে নিয়ে আলোচনা করবে। সিনেমা হলে সিনেমা দেখা শেষে সবাই তার সঙ্গে প্রবল আগ্রহ নিয়ে সেলফি তুলবে-এই বিষয়গুলো ছিলো যেন এতোদিন স্বপ্নের মতো। কিন্তু এখন সবকিছুই যেন বাস্তবে হচ্ছে।

গেলো ঈদে মন্দিরার জীবনের সবচেয়ে বড় প্রতীক্ষার অবসনের মধ্যদিয়ে মুক্তি পায় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজল রেখা’ সিনেমাটি। চারশত বছরের পুরোনো গল্প, গানে, লোকেশনে এবং শিল্পীদের সুনিপুণ অভিনয়ে বিশেষত মন্দিরা চক্রবর্ত্তী’র অনবদ্য অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। মন্দিরার অপরূপ সৌন্দর্য্য, চরিত্রানুযায়ী গ্ল্যামারাস উপস্থিতি এবং প্রথম সিনেমা হিসেবে তার অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। সিনেমাটি এখনো আগ্রহ নিয়ে দর্শক উপভোগ করছেন এবং মন্দিরার অভিনয়ে মুগ্ধ হচ্ছেন। জীবনের এই যে প্রাপ্তি, দর্শকের এই যে ভালোবাসা, দর্শকের তাকে ঘিরে মুগ্ধতা, উচ্ছাস-কেমন উপভোগ করছেন মন্দিরা? জবাবে মন্দিরা চক্রবর্ত্তী বলেন, ‘ ঈশ্বর আমাকে যে জীবন দান করেছেন, তা সত্যিই সুন্দর। ঈশ্বরের কাছে বারবারই কৃতজ্ঞতা প্রকাশ করি এমন সুন্দর একটি জীবনের জন্য। তবে এই জীবনজুড়ে যে মানুষের এতো এতো ভালোবাসা থাকবে, মানুষ আমার অভিনয়ে মুগ্ধ হবেন, আমাকে নিয়ে আলোচনা করবেন, আমাতে আগ্রহ হয়ে আমার দিকে এগিয়ে এসে পাশে দাঁড়িয়ে কথা বলবেন-এমনটা ভাবিনি। কিন্তু সবই আসলে ঈশ^রের কৃপা। আমি মানুষের এই ভালোবাসা, আমাকে ঘিরে এই যে মুগ্ধতা তা সত্যিই ভীষণ উপভোগ করছি। একটা অন্যরকম উচ্ছ্বাসের মধ্যদিয়ে সময় পার করছি। এই আনন্দ, এই ভালোলাগা ভাষায় প্রকাশের নয়। তাইতো কিছুটা সময় পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে কক্সাবাজারে বেড়াতে এলাম। কাজল রেখা-আমার জীবনের নতুন এক অধ্যায়। আমার জীবনজুড়ে থেকে যাবে কাজল রেখা। অনেক অনেক ধন্যবাদ গিয়াস উদ্দিন সেলিম ভাইকে আমাকে এমন চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য।’

মন্দিরা জানান, আগামীকাল তিনি কক্সবাজার থেকে ঢাকায় ফিরবেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS