ভিডিও

শাহরুখ সালমানকে নিয়ে যা বললেন প্রীতি জিনতা

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আপডেট: মে ০৭, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ২০১৮ সালে ‘ভাইয়াজি সুপারহিট’ সিনেমায় সর্বশেষ দেখা যায় বলিউড অভিনেত্রী প্রীতি জিনতাকে। এরপর থেকে বড় পর্দায় দেখা মেলেনি তার। দীর্ঘ বিরতির পর ফের বড় পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। তাও সানি দেওলের সঙ্গে জুটি বেঁধে।

সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) ‘আস্ক মি এনিথিং’ নামে একটি সেশনে অংশ নেন প্রীতি জিনতা। এতে তার সহশিল্পী শাহরুখ খান ও সালমান খানকে নিয়ে মন্তব্য করেন। যা নিয়ে এখনো নেটদুনিয়ায় আলোচনা চলছে। বলিউড বাদশা শাহরুখ খান প্রসঙ্গে প্রীতি জিনতা বলেন, “শাহরুখ খান প্রতিভার পাওয়ারহাউজ। সহঅভিনেতা হিসেবে শাহরুখ উদার ও মজার মানুষ। ‘দিল সে’ সিনেমা করতে গিয়ে তার কাছ থেকে অনেক কিছু শিখেছি।”

দিল সে’, ‘ কাভি আলবিদা না ক্যাহেনা’, ‘বীর জারা’-এর মতো সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন প্রীতি-শাহরুখ। ফের শাহরুখ খানের সঙ্গে আবার কবে কাজ করবেন? নেটিজেনদের এমন প্রশ্নের জবাবে প্রীতি জিনতা বলেন, ‘আমরা যখন একসঙ্গে অসাধারণ চিত্রনাট্য পাব, তখন আবারো কাজ করব। ততক্ষণ পর্যন্ত অপেক্ষা করতে হবে।’‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘ হর দিল জো পেয়ার কারেগা’-এর মতো সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন প্রীতি-সালমান খান। সহঅভিনেতার বিষয়ে প্রীতি জিনতা বলেন, ‘সালমান খানের সোনার একটি হৃদয় আছে। অভিনেতা হিসেবে সালমান খান খুবই প্রতিভাবান, বন্ধু হিসেবে চমৎকার ও বিশ্বস্ত একজন মানুষ।  তার সংগীতের সেন্স অসাধারণ। আপনি যখন তাকে জানবেন, তখন দেখবেন সে খুবই সাধারণ।’

সালমান খানের সঙ্গে আবারো সিনেমায় অভিনয়ের বিষয়ে প্রীতি জিনতা বলেন, ‘যদি ভালো চিত্রনাট্য পাই তবেই সবকিছু সম্ভব।’প্রীতি জিনতার পরবর্তী সিনেমা ‘লাহোর ১৯৪৭’। এটি পরিচালনা করছেন  রাজকুমার সন্তোষী। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সানি দেওল, রাজকুমার সন্তোষী, আমির খান, ভিকি কৌশল প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS