ভিডিও

আগামী ২৬ ও ২৭ মে লন্ডনে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ফেস্টিবল

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ০৪:১৪ দুপুর
আপডেট: মে ০৮, ২০২৪, ০৫:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বিগত দু’বছরের ধারাবাহিকতায় এবছরও নেক্সট স্টেজ ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে গ্রেট ব্রিটেন এ বসবাসরত বাংলাদেশীদের সবচেয়ে বড় মিলনমেলা বাংলাদেশ ফেস্টিবল লন্ডন ২০২৪। আগামী ২৬ ও ২৭ মে লন্ডনের সুপরিচিত মাইল ইন্ড স্টেডিয়ামে দু’দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হবে। বাংলাদেশীদের পাশাপাশি অন্যান্য জাতি গোষ্ঠীর বিপুল সংখ্যক দর্শনার্থী প্রতিবছরই এ আয়োজনে এসে থাকেন। এবারও তেমন উপস্থিতিই প্রত্যাশা করছেন আয়োজকরা।

ইভেন্টের প্রধান কর্ণধার আবদুল্লাহ মাহমুদ বলেন, আবহমান বাংলার সাংস্কৃতিক যে ঐতিহ্য আছে সেটিকে নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে এবং বিদেশের মাটিতে বাংলাদেশকে শক্তিশালী পরিচয় করিয়ে দিতেই প্রতি বছর এ বৃহৎ আয়োজন। এ বছর যাত্রাপালা, বাউল গান এবং সেই সাথে জনপ্রিয় সব বাংলাদেশি তারকা শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি থাকছে মুখরোচক সব বাংলা খাবারের ভরপুর আয়োজন। এবারের আয়োজনের সবচেয়ে বড় আকর্ষণ বাংলাদেশ সঙ্গীতের লিভিং লিজেন্ড নগরবাউল’র জেমসের লাইভ পারফর্মেন্স। ব্রিটেন ভরপুর আয়োজনে সুশৃঙ্খলভাবে বাংলাদেশিরা আনন্দে মেতে উঠবেন এমন প্রত্যাশাই করছেন আয়োজকরা।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS