ভিডিও

হঠাৎ কেনো একদিনের জন্য ঢাকায় আসছেন শাকিব?

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট: মে ০৯, ২০২৪, ১১:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

একদিন আগেই প্রকাশ পেয়েছে রায়হান রাফী নির্মিত এই সিনেমার টিজার। বলা হচ্ছে, দেশের সিনেমায় এর আগে কোনো টিজার এতটা আলোচনা সৃষ্টি করতে পারেনি যেটা ‘তুফান’ করেছে। 

ভারতে পুরোদমে চলছে এই সিনেমার শুটিং। আসন্ন ঈদুল আজহাতেই প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। শাকিব খান থেকে শুরু করে পুরো শুটিং ইউনিট ব্যস্ত রয়েছে সিনেমার কাজে পশ্চিমবঙ্গে। 

এরই মধ্যে হঠাৎ একদিনের জন্য ঢাকায় আসছেন শাকিব খান। জানা গেছে, ১১ মে একদিনের জন্য ঢাকায় আসবেন তিনি। নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের একটি ইভেন্টের কাজে ঢাকায় আসছেন ঢাকাই চলচ্চিত্রের এই সুপারস্টার। এদিন যুক্তরাষ্ট্রের তালিকাভুক্ত যেসব কোম্পানি ঢাকায় অবস্থিত, আমেরিকান অ্যাম্বাসির উদ্যোগে সেগুলো মেলার আয়োজন হচ্ছে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। সেখানেই অংশ নেবেন শাকিব। 

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, রিমার্ক-হারল্যানের গ্র্যান্ড প্যাভিলিয়নে যে কেউ আসতে পারবেন, সেখানে শাকিব খান থাকবেন। শনিবার (১১ মে) বিকেল ৩ টায় ইন্টারকন্টিনেন্টাল হোটেলে উপস্থিত থাকবেন শাকিব।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS