ভিডিও

টিভি শো, স্টেজ শো’তে কাটছে সময় অনন্যা’র

প্রকাশিত: মে ১০, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: মে ১০, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : ক্ষুদে গানরাজ’খ্যাত সঙ্গীত শিল্পী অনন্যা আচার্য্য। এই বড় বেলায় এসে তার কন্ঠ এখন অনেক পরিণত। যারা একবার কোনো আয়োজনে অনন্যা’র কন্ঠে গান শুনেছেন তারা বুঝতে পারেন কতো ভালো গান তিনি। চলতে ফিরতে খুব সাধারন জীবন যাপন করা এই শিল্পী অনেকটা কোনো রকম আওয়াজ ছাড়াই নিজের কাজটুকু অর্থাৎ গান গেয়ে যাচ্ছেন নিয়মিত। ক’দিন আগেই তিনি বৈশাখী টিভির ‘বৈশাখী ফোক’ অনুষ্ঠানে গান গেয়েছেন। আবার এরইমধ্যে রাজধানীর গল্ফ ক্লাবে একটি অনুষ্ঠানে স্টেজ শো’তে সঙ্গীত পরিবেশন করেছেন। এরইমধ্যে দীপ্ত টিভিতে দীপ্ত প্রভাতী’তে শিক্ষক জাহিদুল কবিরের সঙ্গে অতিথি হযে উপস্থিত ছিলেন। কথা বরেছেন গানের বিষয়ে। অর্থাৎ নিয়মিতই স্টেজ শো ও টিভি শোতে সময় কাটছে অনন্যার। গেলো ঈদে বিটিভিতে ‘হিজল তমাল’ অনুষ্ঠানেও তাকে সঙ্গীত পরিবেশন করতে দেখা গেছে।

এরইমধ্যে বাংলাদেশ বেতারের জন্য নতুন একটি মৌলিক গানেও কন্ঠ দিয়েছেন অনন্যা। একজন পেশাদার সঙ্গীতশিল্পী হিসেবে অনন্যা বেশ ব্যস্ত সময়ই কাটাচ্ছেন। অনন্যা বলেন,‘ গানকেই ভালোবেসে জীবনের পথচলাটুকু বেছে নিয়েছি। গান গাইতেই সবচেযে বেশি ভালোলাগে। তাই যখন মাইক্রোফোন হাতে থাকে বা সামনে থাকে, তখন পৃথিবীর অন্য সব চিন্তা দূরে চলে যায়। গানেই মগ্ন থাকি আমি। গানই আমাকে অনন্যা করে তুলেছে। শ্রোতা দর্শকের এই যে ভালোবাসা পাচ্ছি, তা কিন্তু গানেরই কারণে। আমার জন্য সবাই আশীর্বাদ করবেন আমি যেন ঠিকঠাক মতো গানটা করে যেতে পারি। আর বাবা মা’কে সুখে শান্তিতে রাখতে পারি। কারণ আমি তাদের অনেক আদরের একটি মেয়ে।’

এদিকে লুৎফর হাসানের সঙ্গে অনন্যার গাওয়া ‘পরের ক্যামনে হও’ গানটি ‘লুৎফর হাসান’ ইউটিউব চ্যানেলে এক লক্ষেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। গানটি লিখেছেন ও সুর করেছেন লুৎফর হাসান। সঙ্গীতায়োজন করেছেন তরিক। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS