ভিডিও

ঋতুপর্ণার চোখে অভিনেতারা হচ্ছেন দাবার মন্ত্রী!

প্রকাশিত: মে ১০, ২০২৪, ১১:২৫ রাত
আপডেট: মে ১০, ২০২৪, ১১:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক  ঃ  মুক্তি পেয়েছে ঋতুপর্ণা অভিনীত ‘দাবাড়ু’ সিনেমাটি। কথা প্রসঙ্গে একটি চ্যানেলে আড্ডা দিতে গিয়ে ঋতুপর্ণা জানান ইন্ডাস্ট্রির রাজা হলেন দর্শকরা। কারণ তারা না থাকলে সবই অর্থহীন। রানি হলেন প্রযোজকরা। অভিনেতা, অভিনেত্রীদের তিনি মন্ত্রী হিসেবে তুলনা করলেন। বললেন, ‘মন্ত্রী মানে তো ঠিক ভাবে কাজটা এক্সিকিউট করা। তাই অভিনেতা অভিনেত্রীরা হলেন মন্ত্রী। তারা ঠিক ভাবে অভিনয় করলে সবটা সুন্দর ভাবে হবে।’ হল মালিক, এক্সিবিটর এরা হলেন- টলিউডের ঘোড়া, আর গজ হল খোদ ইন্ডাস্ট্রি। যার পিঠে সওয়ার হয়ে তারা সকলে এগোচ্ছেন। ঋতুপর্ণার এ বিশ্লেষণ দেখে তার অনুরাগীরা ভীষণই মুগ্ধ গিযেছেন। তার এ ব্যাখ্যার তারিফ করেছেন অনেকেই।

এ ছবিতে উইন্ডোজ প্রোডাকশনের হিট ছবি পোস্তর সেই ছোট্ট পোস্তকে মুখ্য ভূমিকায় দেখা যাবে, অর্থাৎ অর্ঘ্য বসু রায়কে সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন। তার মায়ের চরিত্রে থাকবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্যান্য চরিত্রে দেখা যাবে কৌশিক সেন, চিরঞ্জিত চক্রবর্তী, দীপঙ্কর দে প্রমুখকে। এই ছবিটির সঙ্গে মুক্তি পাচ্ছে নয়ন রহস্য। সন্দীপ রায় পরিচালিত এ ছবিতে আবারও ফেলুদা হয়ে ধরা দেবেন ইন্দ্রনীল সেনগুপ্ত। থাকবে। আয়ুশ দাস, দেবনাথ চট্টোপাধ্যায় প্রমুখ। এছাড়া থাকছে চালচিত্র এখন। অঞ্জন দত্তের এই ছবিতে উঠে আসবে মৃণাল সেনের কথা। ফলে বক্স অফিসে যে টক্কর জমবে সেটা বলাই বাহুল্য। ঋতুপর্ণা সেনগুপ্তকে আগামীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অযোগ্য ছবিতে দেখা যাবে। এই ছবিটি তাদের জুটির ৫০ তম ছবি। 





মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS