ভিডিও

অনন্যার পর সারা-আদিত্যকে নিয়ে নতুন আলোচনা 

প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৪:৪৫ দুপুর
আপডেট: মে ১১, ২০২৪, ০৪:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : অনন্যা পাণ্ডে ওসারা আলি খানের বন্ধুত্ব বেশ পুরনো। এদিকে খবর ছড়িয়েছে আদিত্য রায় কাপুর-অনন্যার বিচ্ছেদের। আবার অনুরাগ বসুর জন্মদিনের পার্টিতে আদিত্য রায়ের সঙ্গে সারা আলি খানের মাখামাখি নতুন আলোচনার জন্ম দিয়েছে। 

পিঙ্কভিলার তথ্য, কফি উইথ করণ-সিজন এইট এর র‌্যাপিড ফায়ার রাউন্ডে হাজির হয়েছিলেন অনন্যা ও সারা আলী খান। তাদের কথার রেশ ধরে বোঝা গেল আদিত্য আসলে কার। কফি উইথ করণ-এ র‌্যাপিড ফায়ার রাউন্ডে একের পর এক উপহার জিতে নিচ্ছিলেন সারা আলী। সারা আলী খানের উপহারের দিকে উঁকি দেন অনন্যা। সারা আলী খানের দৃষ্টিও এড়ায় না, তিনি বন্ধু অনন্যাকে এই বলে সতর্ক করেন যে, আমার উপহারে হাত দিলে আমিও কিন্তু তোমার উপহারে হাত দেব।’

সারা আলী খান যে উপহার বলতে আদিত্য রায় কাপুরকে বুঝিয়েছেন তার আর বুঝতে বাকি থাকে না।  অনন্যাও পাল্টা উত্তর দেন, ‘এই ধরনের কাজ করার মোটেও চেষ্টা করো না।’ তার মানে অনন্যা আদিত্যের প্রেমের সম্পর্ক ঠিকই আছে। ধারনা করা হচ্ছে এক সঙ্গে জুটি বেঁধে নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন আদিত্য রায় কাপুর এবং সারা আলী খান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS