ভিডিও

মা দিবসে মা হওয়ার খবর জানালেন অভিনেত্রী ফারিয়া 

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০১:৩৪ দুপুর
আপডেট: মে ১২, ২০২৪, ১১:২০ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : চার বছর প্রেমের সম্পর্ক শেষে গত বছরের জুলাইয়ে প্রেমিক মাহফুজ রায়ানের সঙ্গে বিয়ের খবর জানান লাক্স তারকা ফারিয়া শাহরিন। আর আজ রোববার সকালে ফারিয়া জানান, তিনি মা হতে যাচ্ছেন। বিশ্ব মা দিবসে নিজের ফেসবুক পেজে মা হওয়ার খবর জানান তিনি।

ফারিয়া তার ফেসবুকে লিখেছেন, ‘বিসমিল্লাহ। হ্যাপি মাদারস ডে টু মি’। ফারিয়ার কাছ থেকে এমন খবর পেয়ে বিনোদন অঙ্গনে তার বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন ফারিয়া। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। কাজল আরেফিন পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া। এই নাটকের পরিচালক কাজল আরেফিন অমিও তাকে শুভকামনা জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS