ভিডিও

স্বস্তিকার নায়ক শরিফুল রাজ

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০২:১৯ দুপুর
আপডেট: মে ১৪, ২০২৪, ১০:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ছোট পর্দার নির্মাতা হিমু আকরাম ‘আলতাবানু জোছনা দেখেনি’ সিনেমার নায়িকা হিসেবে ঘোষণা দিয়েছিলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম। সে সময় তার বিপরীতে কে অভিনয় করবেন, তা জানাতে পারেননি। পরে জানিয়েছিলেন, স্বস্তিকার জন্য নায়ক খোঁজা হচ্ছে। প্রায় আট মাস পর জানা গেল, স্বস্তিকার জন্য নায়ক পাওয়া গেছে। তিনি শরিফুল রাজ।

 ‘আলতাবানু জোছনা দেখেনি’ সিনেমাটিতে স্বস্তিকার বিপরীতে রাজকে এরই মধ্যে চূড়ান্ত করা হয়েছে। সিনেমাটির প্রযোজনায় থাকছে বেঙ্গল মাল্টিমিডিয়া। প্রযোজনা সংস্থার সূত্রেই জানা গেছে এখবর। তারা জানায়, স্বস্তিকার বিপরীতে শরিফুল রাজ চূড়ান্ত। এখন দিন-তারিখ দেখে শুটিংয়ে নামার অপেক্ষা। বিষয়টি নিয়ে রাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে আপাতত কিছু বলতে চান না।

নিজের গল্পেই প্রথম সিনেমা বানাবেন হিমু আকরাম। চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে হিমু আকরাম, মোহাম্মদ নাজিম উদ দৌলা ও মোহাম্মদ নাজিম উদ্দিন। সৈয়দপুর, সুন্দরবন, রাজেন্দ্রপুরের শালবনে মিস্টেরিয়াস গল্পের সিনেমাটির দৃশ্যধারণ হবে বলে জানা গেছে। তারকাবহুল সিনেমাটিতে স্বস্তিকা-রাজের পাশাপাশি ইরেশ যাকের, মামুনুর রশীদ, সোহেল মণ্ডলসহ অনেকেই অভিনয় করবেন বলে জানিয়েছেন নির্মাতা। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS