ভিডিও

‘পদাতিক’-এর ঝলকে মুগ্ধতা ছড়ালেন চঞ্চল

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ১২:২৯ দুপুর
আপডেট: মে ১৫, ২০২৪, ১২:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের ‘পদাতিক’ সিনেমার টিজার প্রকাশ্যে এসেছে। যেদিন থেকে অভিনেতা চঞ্চল চৌধুরীর মৃণাল সেনের লুক প্রকাশ্যে এসেছিল, সেদিন থেকেই ভক্তরা অপেক্ষায় ছিলেন এই ছবির জন্য। অবশেষে টিজারের মধ্যে আভাস পাওয়া গেল সৃজিতের ‘পদাতিক’-এর।

চঞ্চলের কথায়, ‘মৃণাল সেন চলচ্চিত্র জগতের একজন দিকপাল। শ্রেষ্ঠতম একজন পরিচালকের চরিত্রে অভিনয় করা মানে একটা ইতিহাসের অংশ হয়ে থাকা। ভাল-মন্দ এটা পরের বিষয়।’ চঞ্চল চৌধুরী আরও জানান, সৃজিতের সঙ্গে আরও আগে কাজ করার কথা ছিল। কোভিড পিরিয়ডে একটা কাজ নিয়ে কথাও এগিয়ে ছিল। সৃজিতের ওয়েব সিরিজ রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননিতে আমার কাজ করার কথা ছিল। কিন্তু করোনাকালে ছবিটির শুটিং বাংলাদেশে না হওয়ায়, তা আর হল না। তবে শেষমেশ পদাতিক ছবির হাত ধরে সৃজিতের সঙ্গে কাজ করা সম্ভব হল।

তিনি বললেন, কলকাতার দর্শকরা আমার কাজ দেখতে চাইছেন। কলকাতার মানুষ আমাকে ভালোবাসেন। সেখানকার কলাকুশলী, শিল্পীরা চাইছেন আমি কলকাতায় কাজ করি। এটা আমার জন্য খুবই সৌভাগ্যের ব্যাপার। সেটা সৃজিতের হাত ধরেই শুরু হচ্ছে। আশা করি ব্যাপারটা খুবই চমৎকার হবে। ছবির মৃণাল সেন হয়ে উঠা প্রসঙ্গে চঞ্চল বলেন, আমাকে কিছু বইপত্র দেওয়া হয়েছে, কিছু ভিডিও দেওয়া হয়েছে। সেটা তো একটা ব্যাপার। কিন্তু মানুষটার ভেতরটা, মানুষটার দৃঢ়তা, মানুষটার অন্তরটা তো দেখা যায় না। এই বিষয়গুলো আসলে অনুভব করতে হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS