ভিডিও

আলমের ‘বউয়ের আবদার’-এ মুগ্ধতা ছড়ালেন অলংকার

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৮:২৩ রাত
আপডেট: মে ১৬, ২০২৪, ০২:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : জিয়া উদ্দিন আলম নির্মিত বহু নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে। একটা সময় তিনি ফটোগ্রাফিতেই ব্যস্ত ছিলেন। কিন্তু এখন একজন নাট্যনির্মাতা হিসেবেই সমাদৃত তিনি। তার পরিচালনায় এর আগে বেশ কয়েকটি নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন এই প্রজন্মের আলোচিত অভিনেত্রী অলংকার চৌধুরী। কিছুদিন আগে আলমের পরিচালনায় তিনি আরো একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘বউয়ের আবদার’। নাম ভূমিকাতেই অভিনয় করেছেন অলংকার। নাটকটি ইউটিউবে প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে।

শামীম শিকদারের রচনায় নির্মিত এই নাটকটি এখন পর্যন্ত ইউটিউবে ৩৬ লক্ষেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। নাটকটিতে অলংকারের বিপরীতে অভিনয় করেছেন অর্থাৎ তার স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন জামিল হোসেন। নাটকটি গেলো ২১ এপ্রিল ইউটিউবে প্রকাশ পায়। এরপর থেকেই এ নাটকে অভিনয়ের জন্য অলংকার বেশ সাড়া পাচ্ছেন। অবশ্য এই সময়ে অলংকার অভিনীত যে নাটকই প্রকাশ পায়, তাতেই যেন অলংকারের অভিনয় দর্শককে মুগ্ধ করে।

অলংকার বলেন,‘ এর আগেও আলম ভাইয়ের পরিচালনায় নাটকে অভিনয় করেছি। তার গল্পগুলোতে টুইস্ট থাকে। গল্পটাও অন্যরকম হয়। যে কারণে কাজ করতেও ভীষণ ভালো লাগে। বউয়ের আবদার- নাটকটিরও গল্প দর্শকের ভালোলাগার মতো। যে কারণে কাজটি আগ্রহ নিয়ে করেছি। আর এতে আমিন আজাদ ভাই, রেশমী আপা, জামিল ভাই’সহ আরো অনেকেই অভিনয় করেছেন। আমরা সবাই মিলে কাজটি ভালোভাবেই করার চেষ্টা করেছিলাম। যে কারণে দর্শকের কাছ থেকেও বেশ সাড়া পাচ্ছি। অনেকেই এ কাজের জন্য আমাকে সরাসরি তাদের ভালোলাগার বহিঃপ্রকাশ করছেন। একজন অভিনেত্রী হিসেবে আমি আরো ভালো কাজ করার প্রেরণা পাচ্ছি। ধন্যবাদ জিয়া উদ্দিন আলম ভাইকে আমাকে ভালো ভালো গল্পে কাজ করার সুযোগ করে দেবার জন্য।’  

জিয়া উদ্দিন আলম বলেন,‘ অলংকার এই সময়ের অভিনেত্রীদের মধ্যে নির্ভর করার মতো একজন শিল্পী। কাজের প্রতি তার একাগ্রতা, দায়িত্ববোধ আমাকে মুগ্ধ করে। একজন নির্মাতা হিসেবে আমি চরিত্রানুযায়ী যা চাই ঠিক ঠাক তাই করেন অলংকার। এ কারণে বউয়ের আবদারের জন্যও আমরা বেশ ভালো সাড়া পাচ্ছি।’

এদিকে এরইমধ্যে শামীম সিকদারেরই রচনায় ফজলুল হকের পরিচালনায় ‘একটা বউ দরকার’ নাটকেও অভিনয় করেছেন অলংকার। এ নাটকেও তার অভিনয় বেশ প্রাণবন্ত। এদিকে কিছুদিন আগে অর্থাৎ ঈদে তিনটি প্রকাশিত মৌলিক গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তিনি। বিশেষত ‘মেঘ-২’ গানের মিউজিক ভিডিওতে কাজ করে তিনি ভীষণ তৃপ্ত। গানটির শিল্পী জিসান খান শুভ। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS