ভিডিও

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: মে ১৭, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। এক সময়ে পর্দায় চুম্বনের দৃশ্যেও রাজি ছিলেন না তিনি। পরে সেই প্রতিজ্ঞা ভেঙে ‘লাস্ট স্টোরিজ ২’ ছবিতে অভিনেতা বিজয় বর্মার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন তামান্না।

 

 

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করার সময়ে আমাদের চেয়ে পুরুষদের বেশি অস্বস্তি হয়। ওরা ভাবেন, বেশি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে মহিলারা হয়ত খারাপ ভাববেন। মহিলাদের যাতে অস্বস্তি না হয়, সেই বিষয়টা  নিয়ে ভাবতে হয়।’

 

‘লাস্ট স্টোরিজ ২’-তে বিজয়ের সঙ্গে তামান্নার চুম্বনদৃশ্য নেটদুনিয়ায় বেশ সাড়া ফেলেছিল। সেই ছবির সময় থেকেই সম্পর্কে জড়ান তামন্না ও বিজয়। বিজয় ছাড়াও ‘জি করদা’ ওয়েব সিরিজে অভিনেতা সুহেল নায়ারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তামন্না।

উল্লেখ্য, তামান্নার ছবি ‘আরানমানাই ৪’ বক্স অফিসে ভাল ব্যবসা করছে। এখনও পর্যন্ত এ ছবি ৪৭.৯০ কোটি রুপি আয় করেছে। ছবিটির সাফল্য দেখেই এই ছবির হিন্দি ডাবিং আগামী ২৪ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। অন্যদিকে, বিজয় বর্মার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, ‘ডার্লিংস’, ‘মার্ডার মুবারক’, ‘জানে জান’, ‘দহাড়’, ‘মির্জাপুর’ ইত্যাদি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS