ভিডিও

বিয়ে করলেন বর্ষা ও চিত্রনায়ক রাসেল

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট: মে ২০, ২০২৪, ১২:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গায়িকা বর্ষা চৌধুরীর অনেক পরিচয়। তিনি উদ্যোক্তা, অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের সুখ-দুঃখের কথা বলে প্রায়ই আলোচনায় থাকেন তিনি। বছর দু’য়েক আগে দ্বিতীয় স্বামী ব্যান্ডশিল্পী রুমি রহমানের মৃত্যুর পর ভেঙে পড়েন বর্ষা চৌধুরী। এর মধ্যে এক সন্তানের বয়স তখন সবে দেড় মাস। অন্যদিকে বর্ষার সঙ্গে রুমিরও দ্বিতীয় সংসার এটি। দ্বিতীয় স্বামীকে হারানোর পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই রুমিকে নিয়ে আবেগঘন পোস্ট ও ভিডিও পোস্ট করে আসছিলেন বর্ষা। কিন্তু হঠাৎই কিছুদিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে দেন বিয়ের ইঙ্গিত। শুক্রবার সবাইকে চমকে দিয়ে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসেন বর্ষা। পাত্রটিও ঢাকাই সিনেমার পরিচিত মুখ।

জানা গেছে, শিল্পী সমিতির নির্বাচনে অভিনেত্রী রত্না কবিরের পক্ষে কাজ করেন বর্ষার বর্তমান স্বামী চিত্রনায়ক রাসেল মিয়া। ‘ভাইয়ারে’ নামের একটি সিনেমা দিয়ে আলোচনায় আসেন, এমনকি সিনেমার বিতর্কিত প্রচার চালিয়ে ভাইরালও হয়েছেন তিনি। নির্বাচনের দিন এফডিসিতে ভোট দিতে গিয়েছিলেন বর্ষাও। তখনই তাদের আলাপ। অবশেষে সেই আলাপ থেকে প্রেম এবং শুক্রবার বিয়ে। তাদের বিয়ে হয়েছে অভিনেত্রী রত্না কবিরের বাসায়। সবকিছুর তদারক করেছেন অভিনেত্রী ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS