ভিডিও

কানে কটাক্ষের শিকার কিয়ারা

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৪:০১ দুপুর
আপডেট: মে ২০, ২০২৪, ০৪:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : প্রায়ই ভক্তদের সামনে সাহসী ও খোলামেলা রূপে ধরা দেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি । সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে প্রথম বারের মতো হাজির হন এই অভিনেত্রী। 

উৎসবের দ্বিতীয় দিনে তার দেখা মিলল ‘বার্বি’ পুতুলের সাজে। তার পরনে ছিল ‘অফশোল্ডার’ সিল্কের গাউন। কালো গোলাপি গাউনের পিছনের দিকে নজর কেড়েছে বড় মাপের গোলাপি একটি বো। হাতে রয়েছে কালো নেটের গ্লাভস, মাথায় খোঁপা, আর গলায় নেকলেস। এ সময় কিয়ারা সাক্ষাৎকারে বলেন, ‘আমার জন্য এই সুযোগ খুব সম্মানজনক। আমার ক্যারিয়ারের এক দশক হতে চলেছে। আমার মনে হয়, অসাধারণ একটা সময় এই প্রাপ্তিটি হল আমার। প্রথম বারের মতো কান চলচ্চিত্র উৎসবে আসতে পেরে এবং রেড সি ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমা কর্তৃক সম্মানিত হতে পেরে আমি আপ্লুত।’ 

তবে অভিনেত্রীর এভাবে কথা বলার ধরণ দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাঝে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।  অনেকেই তার এই সাক্ষাৎকার শুনে বলেছেন, ‘কিয়ারা কী নিজেকে কিম কার্দাশিয়ান মনে করছেন?’। অনেকে আবার বলেছেন, ‘ভারতের বাইরে বেরিয়েই বিদেশি হয়ে গিয়েছেন নায়িকা।’

কিয়ারা গত কয়েক বছরে বেশ কয়েকটি হিট ছবি দিয়েছেন। আগামী দিনে তাকে দেখা যাবে রাজনৈতিক অ্যাকশন-থ্রিলারে। যেখানে দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। জুনিয়র এনটিআর এবং হৃতিক রোশনের সঙ্গেও তাকে দেখা যাবে 'ওয়ার ২'-তে। রণবীর সিংয়ের 'ডন ৩' ছবিতেও থাকছেন কিয়ারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS