ভিডিও

কানে প্রিয়াঙ্কা ঝলক, আলো কাড়লেন জ্যাকলিন

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৪:৫২ দুপুর
আপডেট: মে ২১, ২০২৪, ০৪:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : দক্ষিণ ফ্রান্সের রিজোর্ট শহরে ৭৭তম কান চলচ্চিত্র উৎসব জমজমাট হয়ে উঠেছে। ছবির প্রিমিয়ার, প্রতিযোগিতা, বাজার আর লাল গালিচায় তারকাদের উপস্থিতি মিলিয়ে এবারও জমজমাট কান সৈকত। প্রতিবারের মতো এবারও ভারত থেকে কানের লাল গালিচায় নজর কেড়েছেন একাধিক অভিনেত্রী।

ঐশ্বরিয়া রাই বচ্চন ও উর্বশী রাওতেলার পাশাপাশি এবার কানে দ্যুতি ছড়িয়েছেন অভিনেত্রী কিয়ারা আদভানিও। এবার কানে নিজেদের উপস্থিতিতে নজর কাড়লেন বলিউড অভিনেত্রী ও গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া এবং সাম্প্রতিক সময়ে বিতর্কে থাকা অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ইতালির রোমে কান উৎসবে যোগ দিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইভেন্টে উপস্থিত অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে। অপূর্ব সুন্দর পোশাক ছাড়াও প্রিয়াঙ্কাকে দেখা গেছে নতুন হেয়ারস্টাইলে। এদিন প্রিয়াঙ্কার পরনে ছিল একটি কালো-সাদা গাউন। শর্ট হেয়ারস্টাইলে একদম নতুন লুকে হাজির অভিনেত্রী। ইভেন্টে হাঁটার সময় তিনি একটি ফুলের তোড়া নিয়ে হাজির হন।

পার্টি চলাকালীন, প্রিয়াঙ্কা চোপড়া হলিউড অভিনেত্রী অ্যান হ্যাথাওয়ে, লিউ ইফেই এবং শু কিউসহ বিশ্ব তারকাদের সাথে ফ্রেমবন্দী হন। সেই মুহূর্তগুলিও অভিনেত্রী শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। এদিকে প্রথমবারের মতো কানের লাল গালিচায় হাঁটলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। তার প্রথম আউটিংয়ের জন্য তিনি একটি ফিট গাউন বেছে নেন। মিকেল ডি কউচারের একটি ঝলমলে রোজ গোল্ড রঙের কাস্টম গাউনে দ্যুতি ছড়িয়েছেন জ্যাকলিন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS