ভিডিও

মা হারালেন ট্রাভেল ভ্লগার নাদির

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৪:২৫ দুপুর
আপডেট: মে ২২, ২০২৪, ০৪:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: যুক্তরাষ্ট্র প্রবাসী ট্রাভেল ভ্লগার নাদিরের মা নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার (২০ মে) নাদির তার ফেসবুক পেজে পোস্ট দিয়ে এ কথা জানান।পোস্টে মায়ের জন্য দোয়া চেয়ে নাদির লিখেন, ‘আমার প্রিয় মা আর নেই। দয়া করে আপনারা তাকে আপনাদের দোয়ায় রাখবেন।’তিনি আরও লিখেন, ‘বাবা ও মা জ্বরে আক্রান্ত হলেও দুদিন আগে মাকে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়। এরপর তার অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়।’

সবাইকে সতর্ক করে পোস্টের শেষে নাদির লিখেন, ‘যদি আপনাদের মধ্যবয়স্ক কেউ নিউমোনিয়ায় আক্রান্ত হন, তাহলে তাকে দ্রুত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ভ্যাকসিন দিবেন।’ভ্রমণপিপাসুরা নাদিরকে ‘নাদির অন দ্য গো’ নামেই চেনেন। তার জন্ম দিনাজপুরে। ২০০০ সালে তার বাবা-মাসহ ঢাকায় চলে আসেন। উচ্চ শিক্ষার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এবং সেখানেই গবেষণার কাজে যুক্ত হয়ে পড়েন নাদির।

গবেষণা শেষে লম্বা ছুটি পেলে বিভিন্ন দেশ ঘুরে বেড়ান তিনি। যা ভিডিওর মাধ্যমে তার পেজে তুলে ধরেন। ধীরে ধীরে বাংলাদেশের ভ্রমণপিপাসুদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন নাদির।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS