ভিডিও

প্রথমবার সিনেমায় তাহমিনা সুলতানা মৌ

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৯:৩৩ রাত
আপডেট: মে ২৪, ২০২৪, ১১:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : তাহমিনা সুলতানা মৌ, দীর্ঘদিনের মিডিয়া জীবনের পথ চলায় বহু খণ্ড নাটক, ধারাবাহিক নাটকে অভিনয় এবং বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পাশাপাশি নাচেও তাকে দেখা গেছে। গেলো ঈদে যেমন তাকে বিটিভির একটি অনুষ্ঠানেও নাচে দেখা গেছে তাকে। তবে অভিনয় জীবনের পথচলায় এবারই প্রথম তাহমিনা সুলতানা মৌ’কে সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। অভিনয়ে এতোদিনের পথচলায় এবারই প্রথম তার কাছে আসা সিনেমার গল্পে তার চরিত্র এবং পুরো গল্পটা ভালো লাগায় তিনি সিনেমাতে অভিনয় করতে সম্মত হয়েছেন।

সোহেল আরমানের নতুন সিনেমা ‘সংবাদ’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। এরইমধ্যে মৌ হাতে সিনেমার পুরো স্ক্রিপ্ট না পেলেও সোহেল আরমানের কাছে গল্প শুনে এবং তার চরিত্রটি সম্পর্কে জেনে তার ভীষণ ভালোলেগেছে। যে কারণেই মূলত সিনেমাটিতে কাজ করতে যাচ্ছেন তিনি। মৌ আশা করছেন দু’তিনদিনের মধ্যে তিনি পুরো স্ক্রিপ্টটটি পেয়ে যাবেন। মৌ বলেন,‘ অভিনয় জীবনের দীর্ঘদিনের পথচলায় এবারই প্রথম আমার কাছে আসা কোনো সিনেমায় অভিনয় করার প্রস্তাবে গল্প এবং চরিত্র শুনে আমার কাছে সত্যিই ভীষণ ভালো লেগেছে। তাছড়া সোহেল আরমান ভাই চলচ্চিত্র পরিবারের মানুষ। এর আগেও তিনি সিনেমা নির্মাণ করেছেন। সবমিলিয়েই মনে হলো যে সংবাদ-সিনেমায় কাজ করা যেতে পারে। আর কিছুদিন পরই সিনেমার শুটিং শুরু হবে। আমি চরিত্রটিতে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছি। আশা করছি আমার অভিনয় জীবনের প্রথম সিনেমা আমার ভক্ত দর্শকের জন্য প্রত্যাশার চেয়েও ভালো কিছু হবে। কারণ আমার আশা সোহেল ভাই যেমন করে বলেছেন ঠিক তেমন করে নির্মাণ করলে তা দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবে।’

এদিকে কায়সার আহমেদ পরিচালিত প্রচার চলতি ধারাবাহিক ‘গোলমাল’ ও সনজিত সরকার পরিচালিত প্রচার চলতি ধারাবাহিক ‘চিটার অ্যাণ্ড জেন্টলম্যান’-এ নিয়মিত অভিনয় করছেন তিনি। দীপ্ত টিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর সিজন টু’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন। কিন্তু ধীরে ধীরে সেখানে তার চরিত্রের গুরুত্ব কমে যায় বিধায় মৌ নিজেই সে নাটক থেকে নিজেকে সরিয়ে নিয়ে আসেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS