ভিডিও

নিজের বাড়িতেই হেনস্তার শিকার হয়েছিলেন সোহিনী

প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০৩:৩২ দুপুর
আপডেট: মে ২৫, ২০২৪, ০৩:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: কয়েক বছর ধরে অনেক অভিনেত্রীই অতীতের তিক্ত অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন। কেউ বলেছেন সিনেমা দুনিয়ায় হয়রানির ঘটনা, কেউ আবার প্রকাশ্যে এনেছেন গণপরিবহনে হয়রানির ঘটনা।  এবার নিজের বাড়িতে হেনস্তার ঘটনা নিয়ে মুখ খুললেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। অভিনেত্রীর কথায়, হেনস্তার ঘটনা যে শুধু বিনোদনজগতেই ঘটে এমনটা নয়, নিজের বাড়িতেও হেনস্তার শিকার হতে হয়েছিল তাঁকে।  সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তাঁর পাশের ফ্ল্যাটে এক ইলেকট্রিশিয়ান এসেছিল। সোহিনী সেখানে ঝুঁকে দাঁড়িয়ে কিছু একটা বলছিলেন। হঠাৎ খেয়াল করেন, তাঁর পেছনে কেউ একটা চিমটি কেটে চলে যায়!  সোহিনী বলেন, ‘ভাবুন একবার, আমার বাড়িতে দাঁড়িয়ে এ ধরনের ঘটনা ঘটল আমার জীবনে! সেই ব্যক্তিকে ডেকে কষিয়ে চড় মারব, সেই অবকাশটা পর্যন্ত পাইনি। ঘটনার আকস্মিকতায় উপলদ্ধি করতেই খানিকটা দেরি হয়ে গিয়েছিল।

আর ততক্ষণে সেই ব্যক্তি উধাও।’ কতটা ছাপ ফেলেছিল সেই ঘটনা সোহিনীর মনে? অভিনেত্রীর ভাষ্যে, ‘স্বাভাবিকভাবেই ওই ঘটনার পর সারা রাত ঘুমাতে পারিনি।’ সেই খারাপ অভিজ্ঞতার বহিঃপ্রকাশ হিসেবে মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে ফেলেছিলেন। বারবার মনে ঘৃণার উদ্রেক হয়েছে। সোহিনীর কথায়, ‘এ ধরনের অভিযুক্ত ব্যক্তিদের সমাজের যেকোনো স্তর থেকে বিতাড়িত করা উচিত।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS