ভিডিও

নতুন শুরুর অপেক্ষায় মাহি

প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট: মে ২৬, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক: ঢালিউডের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের বিষয়টা এতটাই অপপ্র্যাশিত ছিল যে, গেল রোজার ঈদে তিনি রাজকুমার ছবিতে শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করেও খুব একটা আলোচনায় আসতে পারেননি। প্রেম ও বিয়ের পর সুখী দম্পতি হিসেবেই সবার কাছে ভালোবাসা পাচ্ছিলেন মাহি-রাকিব। তাদের সংসারে এসেছে এক পুত্রও। সে সংসারে এলো ভাঙন। মাহিভক্তদের তো বটেই, সাধারণ মানুষও বিষয়টি যেন বিশ্বাস করতে পারছিলেন না। এ নিয়ে ট্রলও অবশ্য কম হয়নি। তবে সবই এখন অতীত।

নায়িকা মাহি তৈরি হচ্ছেন নতুন করে ফিরবেন বলে। অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি। সম্প্রতি সমাজমাধ্যমে ১ মিনিটের একটি ভিডিও পোস্ট করেছেন মাহি। আর সেই ভিডিওতেই যেন ঝড় উঠেছে নেটদুনিয়ায়। সেখানে নাচতে দেখা যাচ্ছে তাকে। ব্যক্তিজীবনে বিচ্ছেদ, নির্বাচনে হারের পর মাহি নিজেকে নতুনভাবে প্রস্তুত করছেন। নিয়মিত জিমে যাচ্ছেন, বিভিন্ন অনুষ্ঠান-আয়োজনে অংশ নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র ১ মিনিটের নাচের ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন। ভিডিওটি প্রকাশের ২০ ঘণ্টায় ৫০ লাখের মতো মানুষ দেখেছে। একই সঙ্গে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছে প্রায় দেড় লাখ মানুষ। যারা অধিকাংশই মাহির নতুন লুক, নাচের প্রশংসা করেছে। ভিডিও দেখে নেটিজেনদের অনেকে বলছেন, মাহি ফুরিয়ে যাননি।

তিনি আবারও ফিরবেন নতুনভাবে। ভক্তদের এমন সব প্রতিক্রিয়া মাহি নিজেও বেশ উপভোগ করেছেন। তিনি জানিয়েছেন, এখন থেকে নিজের প্রতি যত্ন নেবেন। একই সঙ্গে ভালো প্রজেক্ট পেলেই সিনেমায় ফিরবেন। বুঝেশুনে কাজ করবেন। মাহি বলেন, ‘একটা নতুন শুরুর অপেক্ষা করছি বলা চলে। সেখানে আমি আর আমার সন্তানের জন্য একটা পৃথিবী হবে। কাজ করব মন দিয়ে। অনেক কাজ করা বাকি। সিনেমা ও ওটিটিতে অনেক কাজের প্রস্তাব আছে। একটু দেখেশুনে শুরু করতে চাই। সবসময়ের মতো দর্শক আমার সঙ্গেই থাকবেন বলে আশা করছি।’ মাহিকে সবশেষ দেখা গেছে শাকিব খানের রাজকুমার সিনেমায়। যেখানে প্রথমবারের মতো পর্দায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন। নায়িকার নতুন এ অবতার দর্শকও লুফে নিয়েছে। পাশাপাশি অভিনয়ের প্রশংসা করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS