ভিডিও

সমালোচনার জবাব দিলেন কিয়ারা

প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আপডেট: মে ২৬, ২০২৪, ০৫:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক:  প্রতি বছর বাহারি পোশাক পরে কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় নজর কাড়েন ভারতীয় তারকারা। সম্প্রতি প্রথমবারের মতো এই উৎসবে যোগ দিয়ে সেই তালিকায় নাম লিখিয়েছেন অভিনেত্রী কিয়ারা আদভানি। প্রথম বারেই পোশাকে আর সৌন্দর্যে প্রশংসিত হয়েছেন তিনি। তবে তার ইংরেজি বলার ধরন দেখে বেশ সমালোচিত হয়েছিলেন এই অভিনেত্রী। অবশেষে সেই সমালোচনার জবার দিলেন কিয়ারা। কানে উপস্থিত সাংবাদিকের সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, আমার কাছে কানে আমন্ত্রণ পাওয়াটা খুবই সম্মানজনক।

আমার ক্যারিয়ারের এক দশক হতে চলেছে। তার মাঝে অসাধারণ একটি প্রাপ্তি হল আমার। এসময় তিনি আরও বলেন, রেড সি ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমা কর্তৃক সম্মানিত হতে পেরে আমি আনন্দিত। তার এই পুরো কথাটি তিনি ইংরেজিতে বলেছিলেন। তবে কথাগুলো বলার ভঙ্গিতে নেটদুনিয়ার হাসির পাত্র হয়ে যান। কানে থাকাকালীন সময় এ নিয়ে কিছু না বললেও দেশে ফিরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে তিনি লিখেন, যে নারী অন্য নারীর হয়ে কথা বলে, তার পাশে দাঁড়ান। তাকে উৎসাহ দিন, যাতে সেই মানুষটি নিজেকে বিশ্বাস করা শুরু করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS