ভিডিও

আম্বানির ছেলের প্রাক্-বিবাহ অনুষ্ঠানে গাইতে কত পাচ্ছেন শাকিরা!

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: মে ২৮, ২০২৪, ০২:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : আরও জমকালো হতে যাচ্ছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠান। শোনা যাচ্ছে, এবার এই পার্টিতে মঞ্চ কাঁপাতে আসতে পারেন কলম্বিয়ার গায়িকা শাকিরা। 

সূত্রের খবর অনুযায়ী, ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত চলা এই অনুষ্ঠানে রয়েছে আরও চমক। তবে শুধুই শাকিরা নন, মঞ্চ মাতাতে পারেন ডুয়া লিপা ও এ আর রাহমান। খবর অনুযায়ী, শাকিরা মঞ্চে অনুষ্ঠানের জন্য পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ১০ থেকে ১৫ কোটি রুপি। জানা গেছে, অতিথিদের সঙ্গে বিলাসবহুল ক্রুজে চড়ে দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠান উপভোগ করবেন অনন্ত-রাধিকা। ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণ প্রান্ত; সমুদ্রপথে প্রায় সাড়ে চার হাজার কিলোমিটার পাড়ি দেবে বিলাসবহুল ক্রুজটি। এ অনুষ্ঠানের অতিথি তালিকায় ৮০০ জনের বেশি মানুষের নাম রয়েছে বলে জানা যাচ্ছে। ক্রুজে থাকবেন প্রায় ৬০০ জন কর্মী।

এই অনুষ্ঠানে সপরিবার শাহরুখ খানকেও আমন্ত্রণ জানানো হবে। আমন্ত্রিতদের তালিকায় থাকবেন সালমান খানও। এছাড়া রণবীর-আলিয়া, রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ-কিয়ারা জুটি হাজির থাকবেন এই অনুষ্ঠানে। তবে নিক জোনাস ছাড়া আর কোনো বিদেশি তারকা হাজির থাকবেন, তা এখনো জানা যায়নি। ইতিমধ্যেই লন্ডনে গিয়ে এই ক্রুজের আয়োজন শুরু করে ফেলেছে আম্বানি পরিবার। জুলাই মাসের প্রথম দিকেই অনন্ত-রাধিকার চার হাত এক হওয়ার কথা। বিদেশে প্রি-ওয়েডিং সেরে মুম্বাইতে বিয়ের আসর বসবে। তবে দিল্লিতেও এক দফা উদ্যাপন হতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS