ভিডিও

ট্রফি হাতে শাহরুখকন্যা সুহানাসহ শানায়া-অনন্যার উদযাপন

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট: মে ২৮, ২০২৪, ০৪:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : দীর্ঘ দশ বছর পর হায়দরাবাদকে হারিয়ে তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন হল কলকাতা নাইট রাইডার্স। অসুস্থ শরীর নিয়ে খেলা দেখতে গিয়েছিলেন শাহরুখ। সারাক্ষণ বাবার পাশে ছিলেন সুহানা। জয়ের পর জড়িয়ে ধরেছিলেন বাবাকে। সুহানা বিজয় উদযাপন করছেন নিজের দুই প্রিয় বান্ধবী অনন্যা পাণ্ডে ও শানায়া কাপুরের সঙ্গে। তিনজন মিলে চ্যাম্পিয়ন কেকেআর’র ট্রফি নিয়ে ক্যামেরার সামনে দিয়েছেন পোজ।

সদ্য শেষ হওয়া আইপিএলে একাধিকবার স্টেডিয়ামে দেখা গিয়েছে সুহানাকে। নাইটদের জন্য গলা ফাটিয়েছেন স্টেডিয়ামে। দেখা গিয়েছে অনন্যা ও শানায়াকেও। অন্যদিকে সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া। তারও বলিউডে অভিষেক শুধু সময়ের অপেক্ষা। ছোটবেলা থেকেই এই দুজনের সঙ্গে সখ্যতা সুহানার। তাই হয়ত পার্টি করছেন তিনজন। ছবিটি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন শানায়া। যাতে কালো গাউনে তাকে দেখা যাচ্ছে ট্রফির একদিক ধরে থাকতে। অন্যদিকে রয়েছেন সুহানা ও অনন্যা। চাঙ্কিকন্যার পরনে কমলা গাউন। আর সুহানা নীল রঙের পোশাকে সেজে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। উচ্ছ্বাসে উজ্জ্বল তিন কন্যার মুখ। ছবির ক্যাপশনে শানায়া লিখেছেন, ‘আমরা জিতেছি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS