ভিডিও

ভোট দিতে পারেননি স্বস্তিকা

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৩:০০ দুপুর
আপডেট: জুন ০২, ২০২৪, ০৩:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভারতে লোকসভা নির্বাচনে ভোট দিতে পারেননি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ও তার বোন অজপা মুখার্জি। শনিবার (১ জুন) লোকসভা নির্বাচনের সপ্তম দফা অর্থাৎ শেষ দফায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কিন্তু নির্ধারিত কেন্দ্রে গিয়ে ভোট না দিয়ে ফিরে আসেন স্বস্তিকা ও তার বোন।

 ভোট দিতে না পেরে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে বিরক্ত প্রকাশ করেন স্বস্তিকা। এতে তিনি বলেন, ‘খুবই অস্বস্তিকর ও হতাশাজনক ব্যাপার। কারণ আমি আর আমার বোন ভোট দিতে এসে ভোট দিতে পারিনি। আমরা একই কেন্দ্রে আগেও ভোট দিয়েছি। কিন্তু এবার নাকি ভোটার তালিকায় আমাদের নামই নেই। আমার ভোটার আইডি হারিয়ে গেছে, তবে আমার বোনের ভোটার আইডি কার্ড আছে। তারপরও আমার বোনের নাম ভোটার তালিকায় নেই।’ স্বস্তিকার প্রয়াত বাবা-মায়ের নাম ভোটার তালিকায় রয়েছে। তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, ‘আমার মা-বাবা যথাক্রমে ২০১৫-২০২০ সালে মারা গেছেন। কিন্তু তাদের নাম ভোটার তালিকায় রয়েছে। আমাদের ভবনে যারা বসবাস করেন, তাদের (বয়স্ক-যুবক) নামও তালিকায় আছে। তবে আমাদের নাম নেই। কথা বলে জানতে পারলাম, তালিকায় নাম না থাকলে ভোট দেওয়া যাবে না। কিন্তু নাম বাদ পড়েছে কীভাবে সেটাই বুঝতে পারছি না।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS