ভিডিও

মেয়ের বাবা হলেন অভিনেতা বরুণ ধাওয়ান

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট: জুন ০৪, ২০২৪, ০২:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান বাবা হয়েছেন। সোমবার (৩ জুন) মেয়ের জন্ম দিয়েছেন বরুণের স্ত্রী নাতাশা দালাল। মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় নাতাশাকে। হাসপাতাল থেকে নাতনি হওয়ার সুখবর সবার সঙ্গে ভাগ করে নেন ডেভিড ধাওয়ান।

তিনি জানান, কন্যাসন্তান এসেছে তাদের পরিবারে, তিনি খুব খুশি। যদিও এখনও পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে বরুণ বা নাতাশা কেউ এই সুখবর জানিয়ে পোস্ট করেনি। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বরুণ ধাওয়ান স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেন। সেখানে অনাগত সন্তানকে আদর করতে দেখা যায় স্ত্রী নাতাশা দালালের পেটে।

ভারতীয় গণমাধ্যম বলছে, এই মুহূর্তে বরুণ নাতাশাকে নিয়ে ব্যস্ত। এদিকে এ দম্পতি নিজে থেকে কবে সুখবর প্রকাশ্যে আনেন, অনুরাগীরা তার অপেক্ষায় রয়েছেন।চলতি বছরের ফেব্রুয়ারিতে হবু বাবা-মায়ের তালিকায় নাম লিখিয়েছিলে বরুণ-নাতাশা। ক্লাস সিক্সে পড়ার সময় থেকেই বরুণ-নাতাশা একে অপরকে চেনেন। কিন্তু তখন তারা শুধু বন্ধুই ছিলেন। ক্লাস টুয়েলভে পড়ার সময়ে নাতাশার প্রেমে পড়েন অভিনেতা।

এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘ক্লাস টুয়েলভে পড়ার সময়ে নাতাশার প্রেমে পড়ি। বাস্কেটবল ম্যাচের প্র্যাকটিসের সময়ে নাতাশা দূর থেকে হেঁটে আসছিল। তখনই প্রথম প্রেম অনুভব করেছিলাম।’ উল্লেখ্য, দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ২০২১ সালে নাতাশা-বরুণ বিয়ে করেন।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS