ভিডিও

বাড়ির পথে অভিনেত্রী সীমানার মরদেহ

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ০২:৫৩ দুপুর
আপডেট: জুন ০৪, ২০২৪, ০৪:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : আজ মঙ্গলবার (৪ জুন) ভোর ৬টায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অভিনেত্রী ও মডেল রিশতা লাবণী সীমানা । আজ দুপুর সোয়া ১২টার দিকে বেসরকারি টিভি ‘চ্যানেল আই’ প্রাঙ্গণে প্রথম জানাজা অনুষ্ঠিত হয় সীমানার। এরপর তার মরদেহ নিয়ে গ্রামের বাড়ি শেরপুর জেলা নকলা উপজেলা বাজারদি গ্রাম উদ্দেশে রওনা করেছেন স্বজনরা।

সীমানার ছোট ভাই এজাজ বিন আলী গণমাধ্যমকে জানান, বাদ মাগরিব আরও একটি জানাজা শেষে পারাবিক কবর স্থানে সমাহিত করা হবে।প্রায় ১৪ দিন অচেতন ছিলেন সীমানা। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল গত ২০ মে। এরপর করানো হয় সার্জারি। কিন্তু আশানুরূপ কোনো উন্নতি হয়নি বলে দেওয়া হয় লাইফ সাপোর্ট। অসুস্থ হওয়ার পর থেকে সীমানা চিকিৎসাধীন ছিলেন রাজধানীর ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে। তবে অবস্থার অবনতি হওয়ায় বুধবার (২৯ মে) অভিনেত্রীকে স্থানান্তর করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। তার সার্বিক অবস্থা জানিয়ে ভাই এজাজ তখন বলেছিলেন, মস্তিষ্কে রক্তক্ষরণ সমস্যার পর সীমানার কিডনি জটিলতাও দেখা দিয়েছে।

শোবিজে সীমানার পথচলা শুরু হয় ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে। এরপর থেকে তিনি নাটক, বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছিলেন। দেখা গেছে সিনেমায়ও। তবে মাঝে ২০১৬ সাল থেকে বছর ছয়েক পারিবারিক কারণে কাজ থেকে বিরতিতে ছিলেন। বিরতি কাটিয়ে গত বছর কাজে ফিরেছিলেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS