ভিডিও

বড় ব্যবধানে এগিয়ে কঙ্গনা

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ০৩:১০ দুপুর
আপডেট: জুন ০৫, ২০২৪, ১২:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ভোট গণনার প্রথমভাগে অনেকটা পথ এগিয়ে রয়েছেন তিনি।

রাজনীতিতে নামার আগে থেকেই কঙ্গনা বিজেপি’র কড়া সমার্থক। আজ মঙ্গলবার (৪ জুন) সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গণনা। প্রথম ৩০ মিনিট পোস্টাল ব্যালট গণনা থেকেই হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে এগিয়ে ছিল কঙ্গনা। বেলা ১০টা পর্যন্ত প্রথম স্থান ধরে রেখেছেন এ অভিনেত্রী। অন্যদিকে কংগ্রেসের বিক্রমাদিত্য সিং অনেকটাই পিছিয়ে রয়েছেন।

বিজেপি’র সমর্থনে প্রথমবার ভোটে লড়ে সংসদ হওয়ার পথে এ অভিনেত্রী। নির্বাচন কমিশনের রিপোর্ট অনুযায়ী, ২০ হাজার ভোটে এগিয়ে রয়েছেন কঙ্গনা। জয়ের জন্য বাড়িতেই প্রার্থনা শুরু করেছেন তিনি। কঙ্গনা ভারতীয় গণমাধ্যমকে জানান, নির্বাচনে জিতলে তিনি অভিনয় ছেড়ে দেবেন। সমস্ত সময়টাই রাজনীতির জন্য ব্যয় করবেন। কংগ্রেস শাসিত হিমাচলেরই মেয়ে কঙ্গনা রানাউত। নির্বাচনি প্রচারণা চালানোর সময় নরেন্দ্র মোদীর প্রশংসায় কারার জন্য বার বার বিরোধীদের কটাক্ষের মুখেও পড়তে হয় তাকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS