ভিডিও

প্রথমবার একসঙ্গে ইরেশ যাকের ও সাবিলা নূর

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ১২:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : আজ থেকে প্রায় এক দশক আগে রাহাত রহমানের পরিচালনায় নির্মিত ‘মাঙ্কি বিজনেস’ নাটকে অভিনয় করেছিলেন ভার্সেটাইল অভিনেতা ইরেশ যাকের ও জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। তবে সেই নাটকে তাদের একসঙ্গে স্ক্রিণ শেয়ার করা হয়নি। এবারই প্রথম ইরেশ যাকের ও সাবিলা নূর একই নাটকে স্ক্রিণ শেয়ার করছেন ইরেশ যাকের ও সাবিলা নূর। সাংবাদিক, নাট্যকার অপূর্ণ রুবেলের রচনায় তারা দু’জন ‘সুঁতো’ নাটকে অভিনয় করেছেন।

এরইমধ্যে টানান তিনদিনে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে। নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সাবেরী আলম, পার্থ’সহ আরো অনেকে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইরেশ যাকের বলেন,‘ সত্যি বলতে কী সাবিলা এখন খুউব ভালো অভিনয় করে। আর যারা ভালো অভিনয় করে তাদের সঙ্গে অভিনয় করতেও ভীষণ ভালোলাগে।

কারণ তখন কাজটা খুউব ভালো হয়। আর সাবিলা এই প্রজন্মের জনপ্রিয় একজন অভিনেত্রী। যার কাজ দেখার জন্য দর্শক অপেক্ষায় থাকেন। এটা সাবিলা শ্রম দিয়ে তার অভিনয় দিয়ে অর্জন করেছে। সুতো নাটকটির গল্প খুউব ভালোলেগেছে আমার। আমি, সাবিলা’সহ আরো যারা এতে অভিনয় করেছি বেশ আরামে কাজটি করেছি। এমনও হয়যে ইউনিটকে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে কাজ করতে হয়।

কিন্তু পরিচালক ইমরাউল রাফাত সেই প্রতিকুলতাকে ছাপিয়ে কাজটি ভালো করার চেষ্টা করেছেন। ধন্যবাদ সুতো’র পুরো ইউনিটকে।’ সাবিলা নূর বলেন,‘ দীর্ঘ দশ বছর পর আমরা অবশেষে একসাথে স্ক্রীণ শেয়ার করার সুযোগ পেলাম। এর আগে মাঙ্কি বিজনেস নাটকে অভিনয় কররেও তখন আমাদের স্ক্রীণ শেয়ার করা হয়নি। এবার একসঙ্গে অভিনয় করা হলো।

ইরেশ ভাই একজন অভিজ্ঞ শিল্পী। তারসঙ্গে কাজ করার মানে হলো নতুন কিছু শেখা, অভিনয় সম্পর্কে আরো বিষদ জানা। কাজের ফাঁকে ফাঁকে তা আরো জানা হলো। ইমরাউল রাফাত ভাই নিঃসন্দেহে একজন গুনী নির্মাতা।

দীর্ঘদিন পর তার নির্দেশনায় কাজ করেও শান্তি পেলাম, একটা খুউব ভালো কাজ হলো। আমি কাজটি নিয়ে খুউব আশাবাদী।’ সাবিলা নূর, জানান আসছে ঈদে একটি ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে। এদিকে আগামী ঈদের জন্য সাবিলা নূর নঈম ইমতিয়াজ নেয়ামুল, সাজ্জাদ হোসেন বাপ্পী ও মাশরিকুল আলমের আরো তিনটি নাটকের কাজ করবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS