ভিডিও

অভিনয় করতেও ভীষণ ভালো লাগে : জিয়াউল হক মনির

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ১১:৩৮ রাত
আপডেট: জুন ০৪, ২০২৪, ১১:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : জিয়াউল হক মনির, দীর্ঘদিন ধরে বাংলাদেশের সিনেমা ও নাটকে সহকারী, প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করে আসছেন। এখন স্বপ্ন তার নিজে একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নির্মাণ করবেন। সেই পরিকল্পনা নিয়েই মনির একটু একটু করে এগিয়ে চলেছেন। তবে সহকারী বা প্রধান সহকারী হিসেবেও কাজ করলেও মনিরও মাঝে মাঝে অভিনয় করেন।

অনেক সিনেমাতে তিনি যেমন অভিনয় করেছেন অনেক নাটকেও তিনি অভিনয় করেছেন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা হলো ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’। এই সিনেমায তিনি একজন পুলিশ কর্মকর্তাও চরিত্রে অভিনয় করেছেন। এদিকে আজ মনিরের জন্মদিন।

জন্মদিনটি তিনি পরিবারের সঙ্গেই কাটাবেন বলে জানিয়েছেন। জিয়াউল হক মনির বলেন,‘ দীর্ঘদিন ধরেই আমি সিনেমাতে, নাটকে সহকারী, প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করে আসছি। তবে এটা সত্যি যে মাঝে মাঝে অভিনয় করতেও ইচ্ছে করে। পরিচালক অনেকেই যখন আমাকে অভিনয় করতে বলেন তখন নিজের মধ্যেই ভীষণ ভালোলাগা অনুভব করি।

সর্বশেষ যেমন ছটকু আহমেদ স্যারের আহারে জীবন সিনেমাতে অভিনয় করেছি। আমার খুউব ভালোলেগেছে। সিনেমাটি আমি হলে গিয়ে দেখেছি। নিজেকে রূপালী পর্দায় দেখতে ভীষণ ভালো লাগে। আগামীতে আরো ভালো গল্পের নাটকে সিনেমায় কাজ করার ইচ্ছে রয়েছে। তবে ক্যামেরার পিছনেও কাজ করতে আমি ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS