ভিডিও

ঈদের পর ধামাকা দেবো : অপু বিশ্বাস

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০২:৫৬ দুপুর
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৩:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : অপু বিশ্বাসের ক্যারিয়ার শুরু হওয়ার পর থেকেই প্রতি ঈদেই মিলতো এই চিত্রনায়িকার ছবি। যদিও মা হওয়ার পর ঈদের কোনো চলচ্চিত্রে দেখা যায়নি তাকে, এমনকি এবার ঈদেও থাকছে না এই চিত্রনায়িকার কোনো সিনেমা।

গত বছরের ঈদে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। সে বছর ওটিটিতে মুক্তি পায় ওয়েব ছবি ‘ছায়াবাজি’। যেখানে প্রথমবারের মতো ওটিটি জগতে পা রাখেন এই অভিনেত্রী। যদিও এবারের ঈদে কোনো কাজ থাকছে না অপুর। কিন্তু ঈদের পরে ওটিটিতে ফিরতে পারেন, এমনটি আভাস দিয়েছেন অভিনেত্রী। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ওটিটিতে কাজ করার প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘একটু সময় নিতে চেয়েছিলাম। বুঝে শুনে কাজ করা উচিত। বেশ কিছু পাণ্ডুলিপি আছে হাতে, সেগুলো পড়ছি। কোরবানির ঈদের পরে একটা ধামাকা নিউজ দেব। সে পর্যন্ত অপেক্ষা করেন।’

সম্প্রতি ইউরোপের তিন দেশ-ফ্রান্স, বেলজিয়াম ও স্পেনে সাতদিনের সফরে গিয়েছিলেন অপু বিশ্বাস। বার্সেলোনায় তার একটি শো ছিল বলেও জানা গেছে। শর্ট ট্যুর হওয়ায় ছেলে জয়কে সঙ্গে না নিয়েই বিলেত সফর ছিল অপুর। এছাড়াও ইউরোপে এটিই ছিল অপুর প্রথম সফর। জানা গেছে, ঈদের দিন নিজের ইউটিউব চ্যানেলে রান্নার রেসিপি নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী। ঈদে তিনি দেখাবেন ‘অপু স্পেশাল চিকেন রেসিপি’।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS