ভিডিও

কাউকে ধরে নিচে নামানো ঠিক না : জেসিয়া

প্রকাশিত: জুন ০৭, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট: জুন ০৭, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশের আলোচিত-সমালোচিত মডেল জেসিয়া ইসলাম। পাশাপাশি সুন্দরী প্রতিযোগিতা মিস বাংলাদেশ ২০১৭ সালের এর মুকুটধারী। এরপর মডেলিং ও নাটকে অভিনয় শুরু করেন। ‘ছবি প্রতিচ্ছবি’ শিরোনামের একক নাটকের মধ্য দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন। এতে তার সহশিল্পী ছিলেন ‘বন্ধু’ সালমান মুক্তাদির।

সম্প্রতি জেসিয়া এক সাক্ষাৎকারে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কনটেন্ট তৈরি করতে সবচেয়ে প্রথম বাঁধাটা আসে দর্শকদের মন্তব্য থেকে। আমরা যতদিন পর্যন্ত তাদের চিন্তাধারা পরিবর্তন না করতে পারবো। আমাদের কষ্ট হবে কনটেন্ট গুলো ভালো একটা পর্যায়ে নিয়ে যেতে।


এ অভিনেত্রী বলেন, কাউকে ধরে নিচে নামানো ঠিক না। দিনশেষে আমরা গর্ববোধ অনুভব করি যে আমরা বাংলাদেশি। এটা অনেক বড় গর্বের বিষয় যারা বাংলাদেশি রয়েছে তাদের সবাইকে ধরে উপরে উঠানো উচিত।

 

তিনি জানান, যারা ভিডিও কনন্টেটে খারাপ মন্তব্য করে তারা যদি একটু চিন্তা করে দেখে যে আমার বাহিরের দেশের মানুষদের প্রাধান্য দেওয়ার পাশাপাশি অনেক বেশি শ্রদ্ধা করি কিন্তু আমাদের দেশের মানুষদের শ্রদ্ধা করি করি না। আমাদের উচিত নিজেদের দেশের মানুষকে শ্রদ্ধা করা। 

যারা কনটেন্ট নিয়ে কাজ করতে আগ্রহী তাদের বিষয়ে জেসিয়া বলেন, আমি সব সময় বলবো নিজের জন্য যদি কাজ করতে পারেন। খুব মিনিংফুল হবে, ভালো লাগবে নিজের কাছে। যারা এ পথে আসতে চায়, তাদের গবেষণা করা উচিত। তারা কোন ধরনের ভিডিও পছন্দ করে এসব বিষয় দেখতে হবে। আমি বিশ্বাস করি, আমার যাই কাজ করি না কেন। যদি প্রতিভা থাকে  সেটাই টাকা উপার্জন করতে সাহায্য করবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS