ভিডিও

বাড়ি কিনতে কত খরচ করলেন তৃপ্তি দিমরি

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০৩:১৬ দুপুর
আপডেট: জুন ০৯, ২০২৪, ০৯:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ‘অ্যানিম্যাল’ চলচ্চিত্রে সাফল্যের পর বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরির ক্যারিয়ার এখন বেশ আলোচনায়। সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত ছবিটিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও ঠিকই নজর কেড়েছেন তিনি। ৩০ বছর বয়সী এই তারকা এখন নির্মাতাদের চাহিদার শীর্ষে।

নেটফ্লিক্সের ‘বুলবুল’ ও ‘কলা’ প্রশংসিত হলেও ‘অ্যানিম্যাল’ মুক্তির পর তৃপ্তির কাজ বেড়েছে। ফলে আয়ও বেশি হচ্ছে। খ্যাতি উপভোগের পাশাপাশি তিনি এবার আবাসনে আর্থিক বিনিয়োগ করলেন। বলিউডভিত্তিক কয়েকটি সংবাদমাধ্যমের তথ্যানুযায়ী, মুম্বাইয়ের শহরতলিতে বিলাসবহুল একটি দোতলা বাড়ি কিনেছেন তৃপ্তি। এর মূল্য ১৪ কোটি রুপি।

বলিউড তারকারা প্রায়ই ঘরবাড়ি কেনার পেছনে প্রচুর টাকা-পয়সা ঢালেন। সেই তালিকায় নাম লেখালেন তৃপ্তি। ইনডেক্স ট্যাপ ডটকমে প্রকাশিত ভূ-সম্পত্তি নিবন্ধন রেকর্ড অনুযায়ী, মুম্বাইয়ের বান্দ্রার কার্টার রোডের প্রধান লোকালয়ে তার নতুন বাড়ি অবস্থিত। এটি মোট ২ হাজার ২২৬ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত। এরমধ্যে ২ হাজার ১৯৪ বর্গফুটের ওপর ভবন নির্মাণ করা হয়েছে। এদিকে তৃপ্তির নতুন চলচ্চিত্র ‘ব্যাড নিউজ’ মুক্তির অপেক্ষায় আছে। করণ জোহরের প্রযোজনা ও আনন্দ তিওয়ারির পরিচালনায় এতে ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS