ভিডিও

ট্রেলারের আগে দীপিকার চমক

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট: জুন ০৯, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বহু প্রতীক্ষিত প্যান ইন্ডিয়া সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। ভারতের সিনেমা ইতিহাসের সর্বোচ্চ বাজেটের সিনেমাও এটি। এই সিনেমায় একসঙ্গে দেখা যাবে গোটা ভারতের প্রভাবশালী সব তারকাদের। আজ আসছে এর প্রথম অফিসিয়াল ট্রেলার। তার আগে ৯ জুন অভিনেত্রী দীপিকা পাডুকোনের একটি পোস্টার প্রকাশ করা হয়। যেখানে চমকে দিয়েছেন বি-টাউনের এই মাস্তানি। টাইমস অব ইন্ডিয়ার তথ্যমতে সিনেমাটি ভারতের ইতিহাসে সর্বোচ্চ বাজেটে নির্মাণ করা হচ্ছে। এর নির্মাণ অর্থ ৬০০ কোটি রুপি। এর আগে এত অর্থ খরচে কোনো সিনেমাই নির্মাণ করা হয়নি। তাই এই প্রজেক্টের নতুন কোনো সংবাদ প্রকাশ হলেই হুমড়ি খেয়ে পড়েন দর্শকরা। প্রকাশ হওয়া পোস্টারে দীপিকাকে দেখা যায় বিষন্ন দৃষ্টিতে সামনের দিকে তাকিয়ে আছেন। গায়ে নোংরা চাদর, ছোট ছোট চুলে নাকে মুখেও ময়লা লেগে আছে। ছবি দেখাই বোঝার অপেক্ষা রাখে না, যে তিনি একজন নারী যোদ্ধার চরিত্রে অভিনয় করছেন।

‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমাটি জুনের ২৭ তারিখ বিশ্বব্যাপী বড় পর্দায় মুক্তি দেওয়া হবে। এটি নির্মাণ করেছেন নাগ অশ্বিন। এতে প্রথমবারের মতো প্রভাসের সঙ্গে জুটি বেঁধে আসছেন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন। এই প্রথম তারা রুপালি পর্দায় জুটি হচ্ছেন। প্রভাস-দীপিকা ছাড়া সিনেমার মূল আকর্ষণ থাকবে অমিতাভ বচ্চন, কমল হাসানের মতো দুই মহান তারকার জুটি। এ ছাড়া আরও অভিনয় করছেন দুলকার সালমান, দিশা পাটানি, কীর্তি সুরেশ। এ ছাড়া ক্যামিও চরিত্রে দেখা যাবে এস এস রাজামৌলি , মুনাল ঠাকুর, রাম গোপাল ভার্মা, বিজয় দেবরাকোন্ডা ও রানা দাগ্গুবতির মতো সুপার স্টারদের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS