ভিডিও

শেষ করলেন ‘নীল চক্র’, আসছে নতুন কিছু...

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ১২:৩৬ রাত
আপডেট: জুন ১১, ২০২৪, ০১:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : গেলো ঈদে মুক্তি পেয়েছিলো হালের নতুন সেনসেশন মন্দিরা চক্রবর্ত্তী অভিনীত প্রথম সিনেমা ‘কাজল রেখা’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছিলেন গিয়াস উদ্দিন সেলিম। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শরীফুল রাজ।

এদিকে এরইমধ্যে মন্দিরা চক্রবর্ত্তী শেষ করেছেন তার অভিনীত দ্বিতীয় সিনেমার কাজ। নাম ‘নীলচক্র’। এটি নির্মাণ করেছেন মিঠু খান। এরই মধ্যে মন্দিরা জানান সিনেমাটির ডাবিং-এর কাজ শেষ করেছেন তিনি। কিছুদিন আগে এই সিনেমার ফার্স্ট লুক প্রকাশ হয় একটি পোস্টার প্রকাশের মধ্যদিয়ে। তাতে মন্দিরা ও আরিফিন শুভ’র রুক বেশ প্রশংসিত হয়। এরইমধ্যে মন্দিরা অভিনীত এই সিনেমা নিয়েও দর্শকের মধ্যে প্রবল আগ্রহের সৃষ্টি হয়েছে।

মন্দিরা বলেন,‘ শুরুতেই কৃতজ্ঞতা প্রকাশ করছি আমি আমার সকল ভক্ত দর্শকের প্রতি যারা আমার অভিনীত কাজল রেখা সিনেমাটি দেখতে হলে হলে গিয়েছেন। অনেকেই ফেসবুকে তাদের ভালো লাগা প্রকাশ করেছেন। অনেকেই সরাসরি আমার সঙ্গে কথা বলেও তাদের মনের কথা বলেছেন। একজন অভিনেত্রী হিসেবে আমি আমার নিজের অভিনয়ের বিচার করতে পারছি যে আগামীতে আমাকে আরো কতো ভালো অভিনয় করতে হবে। যেহেতু কাজল রেখা আমার প্রথম সিনেমা ছিলো, তাতে ভুল ত্রটিতো আছেই। কিন্তু পরবর্তী সিনেমাগুলোতে আমি আরো ভালোভাবে নিজেকে উপস্থাপনের চেষ্টা করছি। নীল চক্র’তে আমার যে চরিত্র তাতে আমি অনেক মনাযোগী থেকে সতর্ক থেকে অভিনয় করার চেষ্টা করেছি। আরিফন শুভ ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম সিনেমা। নিঃসন্দেহে তিনি একজন গুনী অভিনেতা। তারসঙ্গে কাজ করে ভীষণ ভালো লেগেছে। আমি খুবই আশাবাদী নীলচক্র সিনেমাটি নিয়ে।’

এদিকে মন্দিরা জানান, শিগগিরই নতুন আরো একটি সিনেমার ঘোষনা আসতে যাচ্ছে। আপাতত কিছুই বলতে চাচ্ছেন না তিনি। তবে তার তৃতীয় সিনেমাটিও হতে যাচ্ছে অনেক চমকের। সেইসাথে তার ক্যারিয়ারের জন্যও ভালো কিছু। আপাতত নতুন সিনেমাটির আনুষঙ্গিক নানান কাজ নিয়ে ব্যস্ত মন্দিরা। সময় হলেই জানান দেবেন সবাইকে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS